image

শহর প্রতিনিধি, ১৭ জানুয়ারী->>

ফেনীতে ভুল চিকিৎসায় রোগীনি ফিরোজা আক্তার (৪৫) মৃত্যুর অভিযোগে ডা: হায়দার নামীয় ক্লিনিকে হামালা করেছে রোগীর আত্মীয় স্বজরা। আজ বেলা ২ টার শহরের এসএসকে রোডের পশ্চিম ডাক্তার দিকে এঘটনা ঘটে।
রোগীর ভাই সিরাজুল ইসলাম জানান, জরায়ুতে টিউমার আছে বলে অপারেশন করার তাগিদ দেন হায়াদার ক্লিনিকের ডিউটি ডাক্তার । শুক্রবার রাত ১০ টায় দিকে অপারেশন থিয়েটারে নিয়ে যায় অন্য হাসপাতালের ভাড়াটে গাইনী ডা: হাসিনা।
অপারেশন শুরু হলে প্রচুর রক্ত ক্ষরণ দেখা দেয় এতে ব্লাড পেশার লো হয়ে যায় কিন্তু ডা: হাসিনা রক্ত ক্ষরণ বন্ধ করতে ব্যথর্ হওয়ায় ন রোগী মৃত্যুও কোলে ঢলে পড়ে। রাতেই ঘটনাটি দামা চাপা দিতে থাকে
এবং রোগির আত্মীয় কে ম্যানেজ করে রোগিনীকে রিলিজ করে দেয়। আজ শনিবার দুপুরে ঘটনা জানাজানি হলে রুগিনীকে তার গ্রামের বাড়িতে দাফন করতে গিয়ে ক্ষেপে যায় আত্মীয়-স্বজ্বনরা ক্ষুব্ধ হয়ে এক পর্যায়ে ভুল চিকিৎসার অভিযোগ এনে হাসপাতালে হামলা চালায় এসময় কয়েক জন নার্স ও বয় এগিয়ে আসলে রোগীর আত্মীয়রা তাদের মারধর করে। এ নিয়ে হাসপাতাল কর্তৃপক্ষ ও রোগীর অভিবাবকরা দপায় দপায় বৈঠক করেও মিমাংসা করতে না পেরে উভয়ের ঝগড়ায় লিপ্ত হয়।
ডা: হায়দার ক্লিনিকের ম্যানেজার মো: ফোরকান উদ্দিন জানান, রোগী ফিরোজা বেগম অপারেশ চালাকালে স্ট্রোক করে মারা যায়। এতে ডাক্তারের কোনো হাত নেই। বিষয়টি সমঝোতা হয়েছে বলে তিনি জানান।

Sharing is caring!