নিজস্ব প্রতিবেদক->>
ফেনী ও ছাগলনাইয়ায় ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।
ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলমগীর হোসেন জানান, বৃহস্পতিবার দুপুরে শহরে মহিপাল এলাকার ফিসারী রোড খন্দকার ম্যানশানে অভিযান চালায় পুলিশ।
এসময় এক হাজার পাঁচ পিস ইয়াবা ট্যাবলেট সহ কুখ্যাত মাদক ব্যবসায়ী আবদুল করিম ওরফে ভাসানীকে (৪২) গ্রেপ্তার করেছে পুলিশ। আসামী ভাসনী ফুলগাজী উপজেলা আনন্দপুর ইউনিয়নের খিলপাড়া গ্রামের করিমুন নেছা মহিলা মেম্বার বাড়ীর আব্দুর রউফের ছেলে।
পুলিশ জানায়, আসামীর বিরুদ্ধে ইতিপূর্বে মাদকের সহ একাধিক মামলা আদালতে বিচারাধীন রয়েছে। নতুন করে ইয়া উদ্ধারের ঘটনায় আসামীর বিরুদ্ধে মাদক আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে।

এদিকে অভিনব কাইদায় ইয়াবা পাচারকালে ১৫০ পিস ইয়াবা সহ জাহাঙ্গীর আলম (৪২) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।
জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) রনজিত কুমার বড়ুয়া জানান, বৃহস্পতিবার বিকেলে শহরের বারাহীপুর রেল গেইটের এলাকায় অভিযান পরিচালনা করে গোয়েন্দা পুলিশ। এসময় ১৫০ পিস ইয়াবা সহ মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর আলমকে আটক করে। সে বারাহীপুর আলম বেপারী বাড়ীর ইদ্রিস মিয়ার ছেলে। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

অপরদিকে বুধবার মধ্যরাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মহিপালস্থ নিউ চিশতিয়া বিজ ভান্ডার সামনে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী সালাউদ্দিনকে (২৯) গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে ৫১ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। আসামী সালাউদ্দিন চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চুনতি গ্রামের রহমান হাফেজের বাড়ীর নুরুল ইসলামের ছেলে। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে বৃহস্পতিবার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

এছাড়া ২০ পিস ইয়াবা ট্যাবলেট সহ ছাগলনাইয়া উপজেলার দক্ষিণ লাঙ্গলমোড়া এলাকা থেকে মাদক ব্যবসায়ী মোঃ অহিদুন্নবী ওরফে শোভনকে (৩০) গ্রেপ্তার করেছে পুলিশ।
ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মেজবাহ উদ্দিন আহমেদ জানান, বুধবার মধ্যরাতে উপজেলার দক্ষিণ লাঙ্গলমোড়া এলাকায় অভিযান পরিচালনা করে ২০ পিস ইয়াবা সহ মাদক ব্যবসায়ী মোঃ অহিদুন্নবী ওরফে শোভনকে গ্রেপ্তার করে। শোভন চট্টগ্রাম জেলার জোরারগঞ্জ থানার কাটাগাং গ্রামের মোঃ হুমায়ন কবিরের ছেলে।
তার বিরুদ্ধে ছাগলনাইয়া থানায় মাদক আইনে মামলা দায়ের করে বৃহস্পতিবার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

Sharing is caring!