সদর প্রতিনিধি->>
ফেনী সদর উপজেলার কাজিরবাগ ইউনিয়নের সোনাপুর গ্রামে জামাল উদ্দিন মজুমদার বাড়িতে এক দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটে। ১২ দিনের অনুপস্থিতিতে চোরেরদল এক পরিবারের আসবাবপত্র ও তৈজসপত্রসহ মূল্যবান সব সামগ্রী চুরি করে নিয়ে গেছে। এ ঘটনায় মঙ্গলবার লুৎফা চৌধুরী বাদী হয়ে ফেনী মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ সূত্রে জানায়, গত ৩ অক্টোবর থেকে ১৪ অক্টোবর পর্যন্ত সোনাপুর জামাল উদ্দিন মজুমদার বাড়ির আবুল খায়ের মজুমদারের স্ত্রী লুৎফা চৌধুরীসহ অন্যান্য লোকজন বসতঘরে তালাবদ্ধ করে অন্যত্র বেড়াতে যান। পরে গত ১৪ অক্টোবর দুপুরে বাড়িতে এসে দেখতে পান তাদের বসতঘরের দরজা খোলা রয়েছে। রান্না ঘরের ভেন্টিলেটর ভাঙ্গে চোরের দল ঘরে প্রবেশ করে। পরে চোরের দল এক এক করে ঘরের সব আসবাপত্র চুরি করে নিয়ে যায়।
চুরি যাওয়া জিনিস পত্রের মধ্যে রয়েছে ঘরে গচ্ছিত থাকা নগদ ৪২ হাজার টাকা, ১৩ ভরি স্বর্ণালংকার, চারটি কাঠের বক্সখাট, দুটি ফ্রিজ, ওভেন, সনি এলইডি টিভি, একটি সিঙ্গার টিভি, কম্পিউটার, আইপিএস সরঞ্জাম, সোফাসেট, ওয়্যারড্রোব, স্টিলের আলমিরা, কাঠের আলমিরা, দুটি দেয়াল ঘড়ি, দুটি সিলিং ফ্যান, গ্যাসের সিলিন্ডার, বাথরুমের ফিটিংস, কাপড়-চোপড়, বাড়ির জায়গা-জমির দলিলপত্র, খাজনা-দাখিলা, খতিয়ান।
অভিযোগকারী জানান, চোরের দল প্রায় ১৬ লাখ টাকার মালামাল ও প্রয়োজনীয় কাগজপত্র চুরি করে নিয়ে যায়।
ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন জানান, এঘটনায় ভুক্তভোগী পরিবারের পক্ষে লুৎফা চৌধুরী বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বিষয়টি তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বরে ওসি জানিয়েছেন।

Sharing is caring!