ছাগলনাইয়া প্রতিনিধি->>

ছাগলনাইয়া পৌরসভার উদ্যোগে শহরের জিরো পয়েন্টে বুধবার বিকেলে দৃষ্টিনন্দন ইসলামী ভাস্কর্যের নির্মাণ কাজের উদ্বোধন করেছেন মেয়র এম. মোস্তফা। উন্নয়নের গনতন্ত্র, শেখ হাসিনার মূলমন্ত্র” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ছাগলনাইয়া পৌরসভা এলাকায় ব্যাপক উন্নয়ন কাজ চলছে।

নিমার্ণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে ফেনী সড়ক ও জনপদ বিভাগের এসডিই মো. আবদুস শহীদ, ছাগলনাইয়া পৌরসভার কাউন্সিলর সাইফুল ইসলাম স্বপন, ছলিম্ উল্লাহ হুমায়ুন, সামছুল হক, আলেয়া বেগম মন্জু, শায়েনা আক্তার, আওয়ামীলীগ নেতা মুক্তিযোদ্ধা আবদুল হাই, পেয়ার আহম্মদ, এরশাদ উল্লাহ মেম্বার, পৌরসভার সহকারী প্রকৌশলী মোজ্জাম্মেল, পৌরসভার কর্মকর্তা আনোয়ার হোসেন, মোজাম্মেল হক বুলি জমাদ্দার বাজারের ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

জানাগেছে, দীর্ঘদিন ধরে ছাগলনাইয়া পৌর শহরের জমাদ্দার বাজারের জিরো পয়েন্টে পৌরবাসী থেকে একটি ইসলামী ভাস্কর্য স্থাপনের দাবি ওঠেছিল। দীর্ঘ প্রতীক্ষার পর বুধবার বিকেলে পৌরসভার নিজস্ব অর্থায়নে ২২ লক্ষাধিক টাকা ব্যয়ে দৃষ্টিনন্দন চত্বর নির্মাণের অংশ হিসেবে আল্লাহ ও তার প্রিয় নবী মুহাম্মদ (সা.) এর নাম ও চাঁদ সম্বলিত সাড়ে ১৫ ফুট উচ্চতার একটি ইসলামী ভাস্কর্য নিমার্ণ কাজের উদ্বোধন করা হয়েছে।

বুয়েটের একদল তরুণ স্থপতি এক মাসের মধ্যে ওই ইসলামী ভাস্কর্যের নির্মাণ কাজ শেষ করার আশাবাদ ব্যক্ত করেছেন। ভাস্কর্যটির তিন দিক থেকে আল্লাহ ও রাসুল সাল্লালাহু আলাইহি ওয়া সাল্লামের নাম দেখতে পাবেন দর্শনার্থীরা।

Sharing is caring!