image
নাজমুল হক শামীম,১৫ জানুয়ারি->>
ফেনীতে দুর্বৃত্তদের ছোড়া পেট্রলবোমায় মিরাজ নামে এক ট্রাক চালক দগ্ধ হয়েছেন। এসময় ট্রাকের সহকারী হাসনাইন ককটেলের আঘাতে আহত হয়। আহতদের ফেনী সদর হাসিপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার রাত ৮টা দিকে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের বিসিক এলাকায় এ ঘটনা ঘটে। দুর্বৃত্তরা এসময় অন্তত ১০টি গাড়ি ভাংচুর করেছে।
দগ্ধ চালক মিরাজ জানান, বৃহস্পতিবার রাতে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের ফেনীর বিসিক এলাকায় দুর্বৃত্তরা চলন্ত ট্রাকে পেট্রলবোম নিক্ষেপ করে। এসময় দুর্বৃত্তরা তার ট্রাকে ও মহাসড়কে চলাচলকারী অন্তত ১০টি গাড়ি ভাংচুর করে। বোমার আঘাতে তিনিসহ তার সহকারী মোহাম্মদ হাসনাইন আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে ভর্তি করে। দগ্ধ ট্রাক চালক মোহাম্মদ মিরাজ (৩২) ভোলা জেলার বোরহান উদ্দিন থানার বাঠমাড়া এলাকার গ্রামের নুর মোহাম্মদের ছেলে ও তার সহকারী মোহাম্মদ হাসনাইনও একই এলাকার মোহাম্মদ মোতাহের ছেলে।
ফেনী সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আবু হাতের স্বপন জানান, বোমার আগুনে চালকের মাথা, বাম হাতে ও পায়ের কিছু অংশ পুড়ে যায়। তার সহকারী মাথায় ও মুখে আঘাত পেয়েছে।
ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার সাইফুল হক জানান, খবর পেয়ে পুলিশ, র‌্যাব ঘটনাস্থলে যেয়ে যান চলাচল স্বাভাবিক করে। মহাসড়কে যানচলাচলে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা দেয়া হচ্ছে। পুলিশ-র‌্যাবের পাশাপাশি বিজিবি’র সদস্যরা নিয়মিত টহলে রয়েছে।

Sharing is caring!