ছাগলনাইয়া প্রতিনিধি->>
ছাগলনাইয়া উপজেলার কেন্দ্রীয় মন্দির রাধাকৃষ্ণ সেবাশ্রম পূজামন্ডপসহ সকল পূজামন্ডপ পরিদর্শন ও সনাতন ধর্মাবলম্বীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন ফেনী-১ আসনের সংসদ সদস্য ও জাসদ কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শিরীন আখতার।
সোমবার রাতে উপজেলার কেন্দ্রীয় মন্দির রাধাকৃষ্ণ সেবাশ্রম পূজামন্ডপ পরিদর্শনের সময় ছাগলনাইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া তাহের, ছাগলনাইয়া থানার ওসি মো: মেজবাহ উদ্দিন আহমেদ, জেলা পরিষদ সদস্য নাজমা আক্তার কণা, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সদস্য কপিল উদ্দিন, পৌর কাউন্সিলর মোঃ কামাল উদ্দিন পাটোয়ারী খোকন, চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেরের সহধর্মিনী বেগম সোহেলসহ প্রশাসনের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
এর আগে ছাগলনাইয়া উপজেলার বিভিন্ন পূজা মন্ডপে ফেনী-১ আসনের সংসদ সদস্য শিরীন আখতার এমপির পক্ষ থেকে শাড়ী ও লুঙ্গী বিতরণ করা হয়। দক্ষিণ আঁধার মানিক সার্বজনীন দুর্গা মন্দির প্রাঙ্গনের পূজা মন্ডপে ২০টি শাড়ি, উত্তর আঁধার মানিক স্বর্গীয় যশোদা বৈদ্যের বাড়ি পূজামন্ডপে ১৫টি শাড়ি ও কুহুমা লক্ষীপুরের হিন্দুদের মাঝে ২০টি শাড়ীসহ মোট ৬০টি শাড়ী ও লুঙ্গী বিতরণ করেন এমপির প্রতিনিধি রাধানগর ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আবদুর রউপ ভুইয়া।

Sharing is caring!