নিজস্ব প্রতিনিধি->>
‘জন্ম সনদ শিশুর অধিকার, বাস্তবায়নের দায়িত্ব সবার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে রবিবার ফেনী, ফুলগাজী ও পরশুরামে জাতীয় জন্মনিবন্ধন দিবস পালন হয়েছে।

পরশুরামে পৌর চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালীটি বাজারের প্রধান সড়ক প্রদক্ষিণ করে পরে উপজেলা পরিষদের খোকা মিয়া মিলনায়তনে সভায় মিলিত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেলুল কাদেরের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার। বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনা (ভূমি) হাসিনা আক্তার, উপজেলা কৃষি অফিসার মো: কামরুজ্জামান, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সামছুন নাহার, মির্জানগরের চেয়ারম্যান নুরুজ্জামন ভূট্ট, উপজেলা সমবায় কর্মকর্তা মিলন কান্তি দাস, সহকারী শিক্ষা কর্মকর্তা মিজানুর রহমান প্রমুখ।
বক্তারা জন্ম নিবন্ধনের ব্যবহার সম্পর্কে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন এবং জন্মনিবন্ধন যাহাতে সঠিকভাবে ব্যবহার হয় সেবিষয়ে গুরুত্বারোপ করেন।

এদিকে বিকালে ফুলগাজী উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনে দিবসটি উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল আলিম, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) সাবিনা ইয়াসমিন, সদর ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম। এসময় উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

Sharing is caring!