নিজস্ব প্রতিনিধি->>

ফুলগাজীতে রবিবার পৃথক পৃথক ভাবে পূজামন্ডপ পরিদর্শন করেছেন ফেনী-১ (ফুলগাজী-পরশুরাম-ছাগলনাইয়া) আসনে সাংসদ শিরীন আখতার ও ফেনী-২ (সদর) আসনের সাংসদ নিজাম উদ্দিন হাজারী। অপরদিকে সোনাগাজী উপজেলার পূজামন্ডপগুলো পরিদর্শন করেছেন ফেনী-৩ (সোনাগাজী-দাগনভুঞা) আসনের সংসদ সদস্য লে.জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী

দলীয় সূত্র জানায়, সার্বজনীন দূর্গাপুজা উপলক্ষে রোববার রাতে ফুলগাজী উপজেলার রজনীগন্ধা ক্লাব পুজা মন্ডপ পরিদর্শন করেন ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সদর আসনের সাংসদ নিজাম উদ্দিন হাজারী। এসময় নিজাম হাজারীর সহ-ধর্মিনী নুরজাহান বেগম নাসরিন ও মেয়ে স্নিগ্ধা হাজারী সহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে ফুলগাজীর শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারী মন্দির পুজামন্ডপ পরিদর্শন করেন নিজাম উদ্দিন হাজারী ও তার সহ-ধর্মিনী। এসময় দলীয় নেতৃবৃন্দ ও বিভিন্ন জনপ্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে রবিবার রাতে ফুলগাজীর শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারী মন্দির সহ বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন ফেনী-১ আসনের সাংসদ ও জাসদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শিরীন আখতার। এ সময়
ফুলগাজী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম ও ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ কুতুব উদ্দিনসহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন।

অপরদিকে সোনাগাজীতে শারদীয় দূর্গা পুজা উপলক্ষে মন্দির পরিদর্শন করেন সাংসদ ফেনী-৩ (সোনাগাজী-দাগনভুঞা) আসনের সাংসদ ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য লে.জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী।

রবিবার সোনাগাজী উপজেলার পূজামন্ডপ গুলো পরিদর্শন করে মাসুদ চৌধুরী বলেন, ‘ঐক্যবদ্ধভাবে অশুভ শক্তিকে দমন করতে হবে। জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে সকল ভেদাভেদ ভুলে গিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করে সমাজে থাকা সকল অশুভ শক্তিকে দমনে আমাদের কাজ করতে হবে।’

এসময় তার সাথে সহ-ধর্মিনী জেসমিন মাসুদ, ভাই শিক্ষাবিদ প্রফেসর সাইফ উদ্দিন চৌধুরী, সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মঈন উদ্দিন আহমেদ, উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি জগদীশ চন্দ্র শীল, সাধারন সম্পাদক সমর দাস সহ জনপ্রতিনিধি ও দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Sharing is caring!