শহর প্রতিনিধি->>

ফেনী মুহুরী লিও ক্লাবের উদ্যোগে খাদ্য সামগ্রী ও শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৮ আগস্ট) দুপুরে শহরের চাড়িপুস্থ দারুচ্ছুন্নাত হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানায় ক্লাবের উদ্যোগে ১৫ দিনের জন্য খাদ্য সামগ্রী ও কোরআনের পাখিদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করেন ফেনী পৌরসভার সাবেক প্যানেল মেয়র, লায়ন্স জেলার রিজিয়ন চেয়ারপার্সন ও ফেনী মুহুরী লিও ক্লাবের চার্টার অ্যাডভাইজর লায়ন ওমর ফারুক ভূঁইয়া বেলাল।

ক্লাবের ভাইস প্রেসিডেন্ট লিও তাসনীমুল ইসলাম আবীরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন লায়ন্স ক্লাব অফ ফেনী মুহুরী ও ফেনী প্রেস ক্লাবের সদ্য সাবেক সভাপতি লায়ন মুহাম্মদ আবু তাহের ভূঁইয়া, মাদ্রাসার অধ্যক্ষ হাফেজ মাওলানা কাওসার হামিদলিও ডিস্ট্রিক্ট প্রেসিডেন্ট মীর হোসেন মাসুদ, ইমিডিয়েট পাস্ট ডিস্ট্রিক্ট প্রেসিডেন্ট শারমিন জুয়াইরিয়া জাহিদ ইনা।

খাদ্য সামগ্রী ও শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানে ডিস্ট্রিক্ট ট্রেজারার ও ক্লাবের চার্টার প্রেসিডেন্ট তাসিন সোবহান, ইমিডিয়েট পাস্ট প্রেসিডেন্ট ফারহান ফুয়াদ, সেক্রেটারি শাফায়েত হোসেন মাহিম ও প্রোগ্রাম চেয়ারম্যান আনিকা তাবাসসুম তোফা সহ লিও নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।