শহর প্রতিনিধি->>

২০০৫ সালের ১৭ আগস্ট সারাদেশে একযোগে সিরিজ বোমা হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে ফেনী জেলা আওয়ামী লীগ। বুধবার বিকালে শহরের কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন জেলা ভারপ্রাপ্ত সভাপতি পিপি হাফেজ আহম্মদ।

দপ্তর সম্পাদক এ.কে শহীদ উল্যাহ খোন্দকারের সঞ্চালনায় সমাবশে বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি মাষ্টার আলী হায়দার, সহ-সভাপতি খায়রুল বাশার মজুমদার তপন, যুগ্ম-সাধারণ সম্পাদক আবদুল করিম, পৌর সভাপতি আয়নুল কবির শামীম, সদর উপজেলা সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল, জেলা যুবলীগ সভাপতি দিদারুল কবির রতন প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, ২০০১ সাল থেকে ২০০৬ সাল পর্যন্ত দেশ দূর্নীতি-দু:শাসনে নিমজ্জিত ছিল। তারা একযোগে ৬৩ জেলায় গ্রেনেড হামলা চালানোর মধ্য দিয়ে দেশে জঙ্গি সৃষ্টি করা হয়েছিল। তখনকার চেয়ে এখনকার আওয়ামীলীগ অনেক বেশী ঐক্যবদ্ধ ও শক্তিশালী।

বক্তারা বলেন, বিএনপি জনবিচ্ছিন্ন দল। ২০২৩ সালের নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি-জামায়াত যদি কোনো ষড়যন্ত্র ও নৈরাজ্য করে সেটি রুখে দাঁড়াতে সর্বস্তরের আওয়ামী লীগ সর্বদা প্রস্তুত রয়েছে। বিএনপি-জামায়াত চক্রের নানামুখী চক্রান্ত-ষড়যন্ত্র রাজপথে নস্যাৎ করে দেয়া হবে।

সন্ত্রাস বিরোধী বিক্ষোভ মিছিলে জেলা আওয়া মীলীগের সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ মিলন, আইন সম্পাদক এম. শাহজাহান সাজু, পৌর সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজী, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক চৌধুরী আহমেদ রিয়াদ আজিজ রাজিবসহ আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।