image

নাজমুল হক শামীম,১৪ জানুয়ারি->>

ফেনীতে বিপুল পরিমান অস্ত্র, গুলি, কার্তুজ, ককটেল ও মাদক সহ শীর্ষ সন্ত্রাসী সরওয়ার হোসেন রতনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে শহরের জেলরোড এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে ফেনী মডেল থানায় ৭টি মামলা রয়েছে। সে সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের আবুল হোসেনের ছেলে।
র‌্যাব-৭ সিপিসি-১ ফেনী ক্যাম্পের কোম্পনী কমান্ডার মেজর আহম্মেদ হোসেন মহিউদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে র‌্যাপডি একশন ব্যাটালিয়নের একটি দল শহরের জেলরোড এলাকায় অভিযান চালায়। এসময় পুলিশ-র‌্যাবের তালিকাভূক্ত শীর্ষ সন্ত্রাসী সরওয়ার হোসেন রতনকে গ্রেপ্তার করে। র‌্যাব তার কাছ থেকে একটি বিদেশী পিস্তল, দুই রাউন্ড গুলি, দেশীয় তৈরী একটি শুটার গান, রাইফেলের গুলি ২টি, একনলা বন্দুক ২টি, বন্দুকের কার্তুজ ১০টি, ককটেল ৫টি, ফেনসিডিল ১১টি ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।
র‌্যাব জানায়, সন্ত্রাসী সরওয়ার হোসেন রতনের বিরুদ্ধে ফেনী মডেল থানায় হত্যা, ডাকাতি, সন্ত্রাসসহ বিভিন্ন ধরনের ৭টি মামলা রয়েছে। দীর্ঘদিন ধরে সে পলাতক ছিলো। গ্রেপ্তারকৃত রতনের বিরুদ্ধে অস্ত্র, বিস্ফোরক ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে নতুন করে ৩টি মামলা দয়েরের প্রস্তুতি চলছে। বুধবার সকালে তাকে ফেনী মডেল থানা পুলিশে হস্তান্তর করা হবে বলে জানিয়েছে র‌্যাব।

Sharing is caring!