নিজস্ব প্রতিবেদক->>
ফেনীতে ইয়াবা ও মাদক সহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। শনিবার রাতে মহিপাল এলাকা থেকে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ইয়াবা ও চোলাই মদসহ মোঃ শাহ আলম লিটন (৩৮) ও মো : স্বপন (৩৫) নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এছাড়া ফেনী থানা পুলিশ সোমবার রাতে ধর্মপুর আমতলী বাজার এলাকা থেকে ৩০ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী মোঃ ইমাম হোসেন ইমনকে (৩৫) গ্রেফতার করেছে।
জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে মহিপাল এলাকায় অভিযান চালায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল। এসময় ৩০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দক্ষিণ চাঁড়িপুর হাশেম খানের বাড়ীর মো: ইসলমের ছেলে মোঃ শাহ আলম লিটনকে গ্রেফতার করে।

একই সময় একই এলাকা থেকে চার লিটার চোলাইমদ সহ দাগনভুঁইয়া উপজেলার রাজাপুর ইউনিয়নের গণিপুর গ্রামের গনু হাজীর বাড়ীর ফজলের রহমানের ছেলে মো : স্বপনকে গ্রেফতার করে।
পরে আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ২০১৮ সনের ৩৬(১) ও ১০(ক) ধারায় মামলা দায়ের করে কারাগারে পাঠানো হয়।
এদিকে ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলমগীর হোসেন জানান, সোমবার রাতে সদর উপজেরার ধর্মপুর ইউনিয়নের আমতলী বাজার এলাকা থেকে ৩০ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী মোঃ ইমাম হোসেন ইমনকে গ্রেফতার করেছে। সে সদর উপজেলার সুন্দরপুর গ্রামের চৌধুরী বাড়ির ওবায়দুল হকের ছেলে।
তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে ফেনী মডেল থানায় নিয়মিত মামলা দায়ের করে মঙ্গলবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

Sharing is caring!