নিজস্ব প্রতিবেদক->>

ফুলগাজী উপজেলার দুই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের অশ্লীল ফোনালাপ ভাইরাল হয়েছে। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আলোচনার ঝড় উঠেছে।

সোমবার সকালে কয়েকটি ফেসবুক আইডি থেকে মুন্সির হাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুল আমিন ভূঞা ও দরবারপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নিজাম উদ্দিন মজুমদারের ছবি দিয়ে ওই ফোনালাপটি পোস্ট করা হয়। এর পরই তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

তবে আসলেই ফোনালাপটি তাদের কি না সেই সত‌্যতা কেউ নিশ্চিত করেনি। ভাইরাল হওয়া ওই অডিওতে দুই ব‌্যক্তির অশ্লীল ভাষায় কথা বলতে শোনা যায়।

তবে ফেসবুক ব্যবহারকারীরা ছড়িয়ে পড়া ওই অডিও শেয়ার করে দুই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের বিরুদ্ধে সমকামিতার অভিযোগ তুলেছেন। তারা চেয়ারম‌্যানদ্বয়ের উপযুক্ত শাস্তির দাবিও করেছেন।

এ বিষয়ে মুন্সির হাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুল আমিন ভূঞা বলেন, ‘অডিওটি সত্য নয়।’’

এ নিয়ে কোনো আইনি ব্যবস্থা নিয়েছেন কি না জানতে চাইলে তিনি জানান, এখনো কোনো ব‌্যবস্থা নেয়া হয়নি। প্রয়োজন হলে নেয়া হবে। এরপরই ফোন কেটে দেন তিনি।

এদিকে আরেক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নিজাম উদ্দিন মজুমদারের সঙ্গে এ বিষয়ে কথা বলতে তার মোবাইলে ফোন দেয়া হয়। তবে তিনি ফোন ধরেননি।

ফুলগাজী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সাইফুল ইসলাম বলেন, ‘আমি স্থানীয় সাংবাদিকদের মাধ্যমে অডিটির বিষয়ে জানতে পেরেছি। তবে এ নিয়ে এখনো কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।’

ফেনী জেলার ফুলগাজী থানাধীন,২নং মুন্সীর হাট ইউ পি চেয়ারম্যান ভিপি নুরুল আমীন ও ৩ নং দরবার পুর ইউ পি চেয়ার ম্যান নিজাম উদ্দিন মজুমদারের চারিত্রিক সনদ যা নিজেই প্রকাশ করেছে।ফাঁস হওয়া ভাইরাল অডিও।

Posted by ধুপছায়া বিকেল on Saturday, 28 September 2019

Sharing is caring!