সদর প্রতিনিধি->>

ফেনীতে পিকআপ ভ্যানের ধাক্কায় আবদুল্লাহ মো. শাহজাহান (৫১) নামে এক আওয়ামী লীগ নেতা নিহত হয়েছেন। বুধবার সকাল সাড়ে ৯টার দিকে ফেনী সদর উপজেলার মোহাম্মদ আলী বাজার এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটেছে।

নিহত আবদুল্লাহ মো. শাহজাহান ফেনী সদর উপজেলার শর্শদি ইউনিয়নের ৯ নম্বর সুন্দরপুর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। তাঁর বাড়ি উপজেলার সুন্দরপুর গ্রামে। এর আগে শাহজাহান শর্শদি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, স্থানীয় মোহাম্মদ আলী বাজারে শাহজাহানের দোকান আছে। তিনি বাজার ব্যবস্থাপনা কমিটির সাধারণ সম্পাদক। সকালে শাহজাহান দোকান খোলার জন্য বাজারে যাচ্ছিলেন। বাজারের কাছাকাছি এলাকায় পৌঁছালে চট্টগ্রামের দিক থেকে আসা ঢাকামুখী একটি পিকআপ ভ্যান তাঁকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাঁকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ফেনী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে সেখানকার চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ফেনী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) মো. আসিফ ইকবাল বলেন, শাহজাহানকে মৃত অবস্থায় হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়েছিল। সম্ভবত তিনি হাসপাতালে আনার পথেই মারা গেছেন।

ফেনীর মহিপাল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুস সামাদ বলেন, নিহত ব্যক্তির লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। দুর্ঘটনার পরই পিকআপ ভ্যানটি পালিয়ে গেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।