নিজস্ব প্রতিনিধি->>
ফেনীসহ জেলার বেশ কয়েকটি উপজেলায় প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উদযাপন করেছে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন।
শনিবার রাতে শহরের পৌরসভার লিবার্টি সুপার মার্কেটের দলীয় কার্যালয়ে জেলা আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত আলোচনা সভা ও কেক কাটার অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সদর আসনের সাংসদ ও জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।

জেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রহমান বি.কমের সভাপতিত্বে কেক কাটা অনুষ্ঠানে সাবেক সাংসদ ও জেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি জাহানআরা বেগম সুরমা, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান একে শহীদ উল্যাহ খোন্দকার, জেলা সিনিয়র সহ-সভাপতি এডভোকেট আক্রামুজ্জামান, সহ-সভাপতি মাষ্টার আলী হায়দার, পিপি হাফেজ আহম্মদ, জিপি প্রিয়রঞ্জন দত্ত, সদর উপজেলা সভাপতি করিম উল্যাহ বি.কম, সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল, ফেনী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজীসহ দলীয় নেতৃবৃন্দ অংশ নেন। এসময় বিভিন্ন সহযোগি সংগঠনের জেলা ও পৌরসভার সভাপতি-সাধারণ সম্পাদক সহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ফুলগাজীতে প্রধানমন্ত্রীর জন্মদিনে আনন্দ মিছিল

এদিকে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে ফুলগাজীতে আনন্দ মিছিল করেছে আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা। সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে উপজেলা আওয়ামীলীগ কার্যালয় বঙ্গবন্ধু কমপ্লেক্সে কেক কেটে উদ্যাপন করা হয়।
অনুষ্ঠানে অংশ নেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবদুল আলিম, সাধারন সম্পাদক হারুন মজুমদার, সদর ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম, বিআরডিবি চেয়ারম্যান মো: সেলিম, উপজেলা যুবলীগের সভাপতি সালেহ আহমেদ মিন্টু, সাধারণ সম্পাদক একরাম পাটোয়ারী প্রমুখ নেতৃবৃন্দ।
এসময় বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।

ছাগলনাইয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন

অপরদিকে ছাগলনাইয়ায় ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করা হয়েছে। এ উপলক্ষে ছাগলনাইয়া উপজেলা আওয়ামী লীগ শনিবার সন্ধ্যায় দলীয় কার্যালয়ে আলোচনা সভা, দোয়া মাহফিল ও কেক কাটার আয়োজন করে।
উপজেলা সভাপতি নিজাম উদ্দিন মজুমদারের সভাপতিত্বে ও বিআরডিবির চেয়ারম্যান মজিবুর রহমান মুজিব এর সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী সোহেল।
অনুষ্ঠানে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, আওয়ামীলীগ নেতা ইলিয়াছ হোসেন সোহাগ, ফিরোজ উদ্দিন মজুমদার, তাজুল ইসলাম সবুজ, কপিল উদ্দিন, পৌর কাউন্সিলর জাহাঙ্গীর আলম ভূঁইয়া ও শিমুল চৌধুরী, উপজেলা কৃষকলীগের সভাপতি মনির আহাম্মদ মজুমদার, উপজেলা শ্রমিকলীগ সভাপতি জালাল আহাম্মদ মিয়াজীসহ আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মী এতে অংশ নেন।

এছাড়া সোনাগাজী উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে প্রধানমন্ত্রীর জম্মদিন সন্ধ্যায় উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে পালিত হয়েছে। এসময় কেক কাটার পাশাপাশি প্রধানমন্ত্রীর জন্য দোয়া ও মোনাজাত করা হয়।
অনুষ্ঠানে পৌর মেয়র রফিকুল ইসলাম খোকন, আমিরাবাদ ইউনিয়নের চেয়ারম্যান জহিরুল আলমসহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

Sharing is caring!