দাগনভূঞায় প্রতিনিধি->>

নিরাপদ মাছে ভরবো দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ এই প্রতিপ্রাদ্যকে সামনে রেখে ২৩ খেকে ২৯ জুলাই পর্যবন্ত মৎস্য সপ্তাহ-২০২২ পালিত হয়ে। এ উপলক্ষ্যে দাগনভূঞায় রোববার সকালে উপজেলা পরিষদ প্রাঙ্গণে শোভাযাত্রা, আলোচনা সভা ও মাছের পোনা অবমুক্ত করা সহ সপ্তাহব্যাপি নানা কর্মসূচী পালন করা হবে বলে জানিয়েছেন উপজেলা মৎস্য কর্মকর্তা মোস্তাফিজুর রহমান।

জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে দাগনভুঞা উপজেলা মৎস্য অধিদফতরের উদ্যোগে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে সংবাদ সম্মেলনে ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা গাজালা পারভীন রুহির সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা মৎস্য কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা সঞ্জয় পাল, ক্ষেত্র সহকারী নাসিম আহাম্মদ।

সংবাদ সম্মেলনে জানানো হয়, সপ্তাহব্যপি কর্মসূচীর মধ্যে সংবাদ সম্মেলন ও মাইকিং, র‌্যালি, উদ্বোধনী অনুষ্ঠান, আলোচনা সভা, মৎস্য পুরস্কার প্রদান, মাছের পোনা অবমুক্ত করণ, প্রামাণ্য চিত্র প্রদর্শন, প্রান্তিক মৎস্য চাষী ও মৎস্য জীবীদের সাথে মতবিনিময়, অবৈধ জালের বিরুদ্ধে অভিযান, মোবাইল কোর্ট পরিচালনা, মৎস্যজীবীদের পরামর্শ ও সেবা প্রদান, পুকুর ও পানি পরীক্ষা, সুফল ভোগীদের প্রশিক্ষণ, মৎস্য সপ্তাহের মূল্যায়ণ ও সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।