সদর প্রতিনিধি->>

ফেনীতে পুকুরের পানিতে ডুবে মোহাম্মদ ইহাব হোসেন (৮) ও নুহান তুর (৯) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলার পাঁছগাছিয়া ইউনিয়নের উত্তর কাশিমপুর এলাকার দাশঁপাড়া গ্রামের মোমিন ফকির বাড়িতে এ ঘটনা ঘটে। সম্পর্কে তারা মামা-ভাগনে হন।

নিহত মোহাম্মদ ইহাব হোসেন ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের উত্তর কাশিমপুর এলাকার দাসপাড়া গ্রামের মমিন ফকির বাড়ির বেলাল হোসেনের ছেলে ও নুহান তুর ঢাকা উত্তর খান এলাকার মেহেদী হাসানের ছেলে। ইহাব ফেনী সদর উপজেলার উত্তর কাশিমপুর ইসলামিয়া সিনিয়র দাখিল মাদ্রাসার নূরানী বিভাগের ছাত্র ও নুহান ঢাকার একটি হেফজ মাদ্রাসার পড়াশোনা করতো।

নিহতদের স্বজনরা জানান, সম্পর্কে মামা ও ভাগিনা দু’শিশু দুপুরে বাড়ির দক্ষিণ পাশের একটি পুকুর পাড়ে খেলতে যায়। একপর্যায়ে তাদের খোঁজ না পেলে স্বজনরা এদিক সেদিক খুঁজতে থাকে। পরে পুকুরের পানিতে তাদের মরদেহ ভাসতে দেখে তাদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন জানান, পুকুরের পানিতে ডুবে দুই শিশু মারা যাওয়ার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।