শহর প্রতিনিধি->>
বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ বলেছেন, ‘বিএনপির আন্দোলন করে লাভ নেই। খালেদা জিয়াকে মুক্ত করতে হলে আইনি লড়াই অথবা দোষ স্বীকার করে রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইতে হবে। বিএনপি আওয়ামী লীগের উন্নয়ন চোখে দেখে না। মিথ্যাচারে বিএনপির কোনো তুলনা হয় না। এ দলটির জন্মই হয়েছিল অবৈধভাবে’। বৃহস্পতিবার বিকেলে ফেনী শহরের মিজান ময়দানে ফেনী সদর উপজেলা ও পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সদর উপজেলা সভাপতি করিম উল্যাহ বি.কমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পানি সম্পদ উপ-মন্ত্রী একেএম এনামুল হক শামীম। প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী। সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামীলীগ সভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রহমান বি.কম।

পৌর সাধারণ সম্পাদক আবদুল করিমের সঞ্চালনায় সম্মেলনে বক্তব্য রাখেন আওয়ামীলীগের জাতীয় পরিষদ সদস্য আজিজ আহম্মদ চৌধুরী, জেলা সিনিয়র সহ-সভাপতি এডভোকেট আক্রামুজ্জামান, মাষ্টার আলী হায়দার, যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম-সম্পাদক ও এনআরবি গ্লোবাল ব্যাংকের চেয়ারম্যান নিজাম চৌধুরী, ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সাইফুদ্দিন নাসির।

শুভেচ্ছা বক্তব্য রাখেন পৌর আওয়ামীলীগ সভাপতি আয়নুল কবির শামীম। সাংগঠনিক রিপোর্ট পেশ করেন সদর উপজেলা আওয়ামীলীগের সদ্য সাবেক সাধারণ সম্পাদক এড. নুর হোসেন।

সম্মেলনে সদর উপজেলা শাখায় ৪শ ৩৯ ও পৌর শাখায় ৪শ ১৩ জন কাউন্সিলর ছাড়াও আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মী উপস্থিতি ছিলেন।

সম্মেলন শেষে প্রধান অতিথি মাহবুব উল আলম হানিফ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি পদে করিম উল্যাহ ও সাধারণ সম্পাদক পদে শুসেন চন্দ্র শীল এবং ফেনী পৌরসভা আওয়ামী লীগের সভাপতি পদে আয়নুল কবির শামীম ও সাধারণ সম্পাদক পদে নজরুল ইসলাম স্বপন মিয়াজীর নাম ঘোষণা করেন। এছাড়া আগামী ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার নির্দেশ প্রদান করেন।

Sharing is caring!