নিজস্ব প্রতিনিধি->>
ফেনী সদর উপজেলা ও পৌর আওয়ামী লীগের সম্মেলনে সাধারণ সম্পাদক পদে পরিবর্তন এসছে। জেলা যুব লীগের দুই প্রভাবশালী নেতা শুসেন-স্বপন উপজেলা ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদ পেয়েছেন।
বৃহস্পতিবার বিকালে শহরের মিজান ময়দানে অনুষ্ঠিত ত্রি-বার্ষিক সম্মেলনে নবনির্বাচিত নেতৃবৃন্দের নাম ঘোষণা করেন প্রধান অতিথি দলের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাংসদ মাহবুবুল আলম হানিফ।
এর আগে গত ক’দিন ধরে সব আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিল সাধারণ সম্পাদক পদ ঘিরে। জেলা সদরের গুরুত্বপূর্ণ দুটি ইউনিটের শীর্ষ এ পদে যুবলীগের নেতৃত্বে থাকা দুই তরুণ মুখ শুসেন চন্দ্র শীল সদর উপজেলায় ও নজরুল ইসলাম স্বপন মিয়াজী পৌরসভায় নির্বাচিত হন। শুসেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও স্বপন সিনিয়র সহ-সভাপতি রয়েছেন। তারা দু’জনই ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীর বিশ্বস্ত হিসেবে নেতাকর্মীদের কাছে পরিচিত।
২০০৪ সালে ও ২০১২ সালের ডিসেম্বরে সদর উপজেলা ও পৌর আওয়ামী লীগের সম্মেলনে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছিলেন এড. নুর হোসেন ও আবদুল করিম। দীর্ঘ ১৫ বছর এই দু’নেতা দলকে নেতৃত্ব দেন।
সম্মেলনে সদর উপজেলার ১২টি ইউনিয়নের সভাপতি-সম্পদকসহ নেতৃবৃন্দ ও পৌরসভার ১৮টি ওয়ার্ডের সভাপতি-সম্পদকসহ কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন।
এর আগে গত জুলাই মাসে সদর উপজেলার ১২টি ইউনিয়ন ও ১০৮টি ওয়ার্ড এবং পৌরসভার ১৮টি ওয়ার্ডে সম্মেলন অনুষ্ঠিত হয়। পরে আগস্ট মাসে ওইসব ইউনিয়ন ও ওয়ার্ডে নতুন কমিটি ঘোষণা করেছিলো জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।

Sharing is caring!