শহর প্রতিনিধি->>
ফেনী সদর উপজেলা আওয়ামীলীগ ও পৌর আওয়ামীলীগের সন্মেলনস্থল পরিদর্শন করেছেন ফেনী-২ আসনের সাংসদ ও ফেনী জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক নিজাম উদ্দিন হাজারী। বুধবার সন্ধ্যায় শহরের ফেনী মিজান ময়দানে মঞ্চ তৈরির কাজের অগ্রগতি ও সন্মেলনের সার্বিক প্রস্তুতি দেখতে সরজমিনে পরিদর্শন করেন নিজাম হাজারী।
এসময় ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহামন বিকম, পৌর মেয়র হাজী আলাউদ্দিন, প্যানেল মেয়র স্বপন মিয়াজি, আওয়ামী লীগ নেতা আইনুল কবির শামীম, জেলা যুবলীগের সাধারণ সম্পাত শুশেন চন্দ্র শীলসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতারা।
বৃহস্পতিবার শহরের মিজান ময়দানে সম্মেলনে প্রধান অতিথি থাকবেন আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ। বিশেষ অতিথি থাকবেন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পানি সম্পদ উপ-মন্ত্রী একেএম এনামুল হক শামীম। প্রধান বক্তা থাকবেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী। উদ্বোধক থাকবেন জেলা আওয়ামীলীগ সভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রহমান বি.কম। অতিথি থাকবেন জেলা সিনিয়র সহ-সভাপতি এডভোকেট আক্রামুজ্জামান, মাষ্টার আলী হায়দার, সদস্য আজিজ আহম্মদ চৌধুরী।

সম্মেলন উপলক্ষ্যে শহরজুড়ে সাজসাজ রব।শহরে রাস্তায় সাঁটানো হয়েছে বেশ কিছু বিলবোর্ড।তোরণ।সড়ক ডিভাইডারে লাগানো হয়েছে অতিথিদের ছবি সংবলিত রং-বেরঙের ফেস্টুন। শহরের মহিপাল থেকে সম্মেলন স্থল মিজান ময়দান পর্যন্ত নির্মাণ করা হয়েছে ভাষা শহীদ সালাম কমিউনিটি সেন্টারের সামনে থেকে মিজান ময়দানের গেইট পর্যন্ত দুই পাশে সরকারের নানা উন্নয়ন চিত্রও তুলে ধরা হয়েছে। মঞ্চ ও প্যান্ডেল নির্মাণ কাজও শেষ হয়েছে ।
দলের বিভিন্ন সূত্র জানা গেছে ফেনী সদর উপজেলা ও পৌর আওয়ামীলীগের নতুন কমিটিতে নবীন-প্রবীণের সমন্বয় করা হতে পারে। সদর উপজেলা কমিটিতে ১৯৯৮ সাল থেকে ২১ বছর ধরে নেতৃত্ব দেয়া করিম উল্লাহ বি.কম ও এডভোকেট নুর হোসেন জুটিতে পরিবর্তন আসতে পারে। দু’জনের যে কোন একজনকে রেখে নতুন কাউকে আনা হতে পারে বলে শোনা যাচ্ছে। এক্ষেত্রে জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীলকে স্থান দেয়া হতে পারে।
অপরদিকে পৌর আওয়ামী লীগে সভাপতি পদে বর্তমান সভাপতি আইনুল কবির শামীম ও ফেনী পৌর মেয়র হাজী আলাউদ্দিনের নাম শুনা যাচ্ছে। সাধারণ সম্পাদক পদে এককভাবে ফেনী পৌরসভার পানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজীর নাম শুনা যাচ্ছে। তিনি ফেনী জেলা আওয়ামী যুবলীগের বর্তমান কমিটির সিনিয়র সহ-সভাপতি।
তবে সদর উপজেলা আওয়ামীলীগ ও পৌর আওয়ামীলীগের নেতৃত্বে যারা আসবেন তার সিদ্ধান্তই চূড়ান্ত করবেন জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী।

Sharing is caring!