ক্রীড়া প্রতিবেদক->>
ঢাকার বাহিরে প্রথমবারের মতো ফেনীতে ‘শেখ রাসেল জাতীয় জুনিয়র, সাব-জুনিয়র ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশীপ-২০১৯’ আয়োজন করছে বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশন।
উদ্বোধন উপলক্ষে সোমবার বিকাল ৩টায় শহরের মিজান ময়দান থেকে বর্ণাঢ্য র‌্যালী শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে ভাষা শহীদ সালাম কমিউনিটি সেন্টারে গিয়ে শেষ হয়।
র‌্যালিতে অংশ নেন ফেনী জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. ওয়াহিদুজজমান, পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সুমনী আক্তার, বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সাধারণ সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আমীর হোসেন বাহার, ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন, টূর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব শুসেন চন্দ্র শীল, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মো. মজিবুল হক রিপন, শাহেদ উদ্দিন মিল্লাত প্রমুখ।
আগামীকাল মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় শহরের খায়রুল আনোয়ার পেয়ারু জিমনেসিয়ামে উদ্বোধন হবে। উদ্বোধন করবেন বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সভাপতি ও তথ্য মন্ত্রণালয়ের সচিব আবদুল মালেক। প্রধান অতিথি থাকবেন ফেনী-২ আসনের সাংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী। বিশেষ অতিথি থাকবেন পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী।
এর আগে রোববার বিকেলে জেলা প্রশাসকের কক্ষে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনের টুর্ণামেন্টের বিস্তারিত তুলে ধরেন ফেনী জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. ওয়াহিদুজজমান।
উল্লেখ্য, শেখ রাসেল জাতীয় জুনিয়র, সাব-জুনিয়র ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশীপ-২০১৯ প্রতিযোগিতায় বাংলাদেশের ৮টি বিভাগীয় দল, ৬৪টি জেলা দল ও সার্ভিসেস দলসমূহ প্রতিযোগীতায় অংশ নেবে। প্রত্যেক দলে বালক-বালিকা অনুর্ধ্ব-১৫, অনুর্ধ্ব-১৮ (একক ও দ্বৈত) এবং প্রবীন দ্বৈত (৪৫ ও তদুর্ধ্ব) সর্বমোট ৩শ ২০ জন খেলোয়াড় অংশগ্রহণ করবে।

Sharing is caring!