শহর প্রতিনিধি->>
ছাগলনাইয়ায় উপজেলার ঘোপাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজিজুল হক মানিকের উপর হামলাকারী সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তি চেয়েছে জেলার সকল ইউপি চেয়ারম্যান। রোববার দুপুরে বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানরা ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান, পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী ও জেলা আওয়ামীলীগ সভাপতি আবদুর রহমান বিকমের নিকট পৃথকভাবে স্মারকলিপি প্রদান করে।
স্মারকলিপিতে তারা উল্লেখ করেন, চেয়ারম্যানগণ তার ইউনিয়নের নাগরিকদের নিরাপত্তা নিশ্চিতে কাজ করেন। পক্ষান্তরে তারা যদি হামলার শিকার হন ও নিরাপত্তাহীনতায় ভুগেন তাহলে জনগণ আস্থা হারিয়ে ফেলবে। এজন্য অপরাধীদের আইন আমলে নিয়ে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন। দ্রুত ব্যবস্থা না নিলে ৪৩টি ইউনিয়নের চেয়ারম্যানরা কঠিন ও কঠোর কর্মসূচী নিতে বাধ্য হবেন।

স্মারকলিপি প্রদানকালে রামনগর ইউপি চেয়ারম্যান ও দাগনভূঞা উপজেলা আওয়ামীলীগ সভাপতি মাস্টার কামাল উদ্দিন, ছনুয়া ইউপি চেয়ারম্যান ও ফেনী সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি করিম উল্যাহ বি.কম, জায়লস্কর ইউপি চেয়ারম্যান ও দাগনভূঞা উপজেলা আওয়ামীলীগ যুগ্ম-সম্পাদক মামুনুর রশিদ মিলন, ফাজিলপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মজিবুল হক রিপন, কাজীরবাগ ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি এডভোকেট কাজী বুলবুল আহমেদ সোহাগ, দাগনভূঞার রাজাপুর ইউপি চেয়ারম্যান আ.ন.ম কাশেদুল হক বাবর, আমিরাবাদ ইউপি চেয়ারম্যান ও সোনাগাজী উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক জহিরুল আলম জহিরসহ অন্যান্য চেয়ারম্যানবৃন্দরা উপস্থিত ছিলেন।

এদিকে দুপুরে উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেলের উপস্থিতিতে হামলার শিকার আজিজুল হক মানিক ও বিবদমান অপর গ্রুপের এনামুল হককে ডেকে আনেন জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও সাংসদ নিজাম উদ্দিন হাজারী। তিনি দুইজনের বিরোধ মিটিয়ে দলীয় ও সামাজিক কর্মকান্ডে একসাথে কাজ করার নির্দেশ দেন।

অপরদিকে সন্ধ্যায় ছাগলনাইয়া পৌর শহরে বিবদমান দুটি গ্রুপ একত্রিত হয়ে আনন্দ মিছিল বের করে। মিছিল শেষে দলীয় কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, উপজেলা আওয়ামীলীগ সভাপতি সামছুদ্দিন আহমেদ বুলু মজুমদার ছাড়াও উপজেলা ভাইস-চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি এনামুল হক মজুমদার এবং ঘোপাল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আজিজুল হক মানিক প্রমুখ দলীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার ছাগলনাইয়া পৌর শহরের জমাদ্দার বাজারে ঘোপাল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ঘোপাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুল হক মানিকসহ কমপক্ষে সাতজনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করেছে স্বদলীয় প্রতিপক্ষ গ্রুপ। ঘটনায় উভয় পক্ষ পাল্টাপাল্টি মামলা দায়ের করেছে। পুলিশ দুইজনকে গ্রেফতার করে।

Sharing is caring!