শহর প্রতিনিধি->>
ঢাকার বাহিরে প্রথমবারের মতো ফেনীতে ‘শেখ রাসেল জাতীয় জুনিয়র, সাব-জুনিয়র ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশীপ-২০১৯’ আয়োজন করছে বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশন। ফেনী জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় প্রতিযোগিতায় দেশের ৮টি বিভাগীয় দল, ৬৪টি জেলা দল ও সার্ভিসেস দলসমূহ প্রতিযোগীতায় অংশ নেবে। প্রত্যেক দলে বালক-বালিকা অনুর্ধ্ব-১৫, অনুর্ধ্ব-১৮ (একক ও দ্বৈত) এবং প্রবীন দ্বৈত (৪৫ ও তদুর্ধ্ব) সর্বমোট ৩শ ২০ জন খেলোয়াড় থাকবে।
আগামী ১০ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় মরহুম খায়রুল আনোয়ার পেয়ারু জিমনেসিয়ামে খেলা উদ্বোধন করবেন ব্যাডমিন্টন ফেডারেশনের সভাপতি ও তথ্য মন্ত্রনালয়ের সচিব আবদুল মালেক। অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী। এ উপলক্ষ্যে রোববার বিকালে জেলা প্রশাসকের কক্ষে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

ফেনী জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামানের সভাপতিত্বে ও বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সাধারণ সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার পরিচালনায় সংবাদ সম্মেলনে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সুজন চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোছা: সুমনী আক্তার, টূর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব শুসেন চন্দ্র শীল, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মো. মজিবুল হক রিপন, কেবিএম জাহাঙ্গীর আলম সহ ক্রীড়া সংস্থার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, খেলা উদ্বোধন উপলক্ষে সোমবার বিকাল ৩টায় শহরের মিজান ময়দান থেকে বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে সালাম কমিউনিটি সেন্টারে এসে শেষ হবে।

Sharing is caring!