ঢাকা অফিস->>

দেশে প্রথমবারের মতো আয়োজিত হয়েছে বাংলাদেশ ইন্টারন্যাশনাল ফেম অ্যাওয়ার্ড। নতুন ধারা’র আয়োজনে সন্ধ্যায় পাঁচ তারকা হোটেল সোনারগাঁওয়ের বলরুমে শোবিজের বিভিন্ন শাখার জনপ্রিয় তারকারা এ পুরস্কার অর্জন করেন।

জানা যায়, বাংলাদেশ ইন্টারন্যাশনাল ফেম অ্যাওয়ার্ড এ চলচ্চিত্রে সেরা অভিনেতা ও অভিনেত্রী হয়েছেন জিয়াউল রোশান, নীরব হোসেন ও পূজা চেরী। পুরস্কার পেয়েছেন ৯০ দশকের দর্শক মাতানো জুটি নায়ক নাঈম ও শাবনাজ। সেরা গায়িকা হয়েছেন ফোক সম্রাজ্ঞী মমতাজ।

চলচ্চিত্রে বিশেষ অবদানের জন্য নন্দিত চিত্রনায়িকা রোজিনা ও নূতনকে দেওয়া হয় সম্মাননা। ওয়েবে সেরা অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘি। টিভি নাটকে সেরা হয়েছেন আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী।

গানের শাখায় পুরস্কার জয় করেছেন স্বপ্নীল সজীব, হোমায়রা বশির, মার্শেল ও তামান্না প্রমী। নাচের শাখায় পুরস্কার পেয়েছেন শখ ও ইভান শাহরিয়ার সোহাগ। সেরা ইউটিউবার হয়েছেন তৌহিদ আফ্রিদি। ম

ডেলিং সেক্টরে সেরা হয়েছেন মডেল আঁখি আফরোজ ও ইমু হাশমি। এন্টারটেইনার পুরস্কার পান আর্শিয়া প্রিয়া। সেরা মেকাপ আর্টিস্ট নির্বাচিত হয়েছেন জাহিদ খান, সেরা উপস্থাপক শান্তা জাহান।

সফল নারী উদ্যোগতা পুরস্কার পেয়েছেন ৩ জন নারী। তাদের মধ্যে জেলা ও বিভাগে বাছাইকৃত ভাবে ফেনী থেকে ছিলেন রোকেয়া আক্তার শারমীন।

S&h boutique fashion house এর সত্ত্বাধিকারী রোকেয়া আক্তার শারমীনের হাতে পুরস্কার তুলে দেন কিংবদন্তি নায়িকা রোজিনা।

রোকেয়া আক্তার শারমীন জানান, দীর্ঘ ৮ বছররেও বেশি সময় বিজনেস সেক্টর কাজ করছেন। ফেনী শহরের শান্তিধারা আবাসিক এলাকার ৮৫, হাসিনা মন্জিল এ S&H boutique fashion house এর নিজস্ব শোরুম রয়েছে। ফ্যাশন হাউজের পাশাপাশি অন্য নারীদেরকে আথিক উন্নয়নে জন্য হোলসেল সেক্টর এ কাজ করছেন। তার সাথে প্রায় ১ হাজার ৫০ জন বেশি পেইজ ওনার কাজ করছেন। শুধু উদ্যোগতা হিসেবে নয়, পাশাপাশি অন্যকে নিয়ে কাজ করে নারী উন্নয়নে নিজেকে আত্ন প্রকাশ করেছেন রোকেয়া আক্তার শারমীন।