সোনাগাজী প্রতিনিধি->>
সোনাগাজীতে বিষধর সাপের কামড়ে ফাহিমা আক্তার (১৪) নামে এক মাদরাসাছাত্রী নিহত হয়েছে। শুক্রবার রাতে বগাদানা ইউনিয়নের গুণক গ্রামের সামছুল হক বলির বাড়িতে এঘটনা ঘটে। নিহত ফাহিমা বগাদানা ইউনিয়নের গুণক গ্রামের সামছুল হক বলি বাড়ির সৌদি প্রবাসী মাহমুদুল হকের মেয়ে ও স্থানীয় গুণক দাখিল মাদরাসার অষ্টম শ্রেণির ছাত্রী।

নিহতের পরিবার ও এলাকাবাসী জানায়, শুক্রবার দুপুরে ফাহিমা আক্তার বাড়ির পাশের পাট ক্ষেতে শাক তুলতে গেলে একটি বিষধর সাপ তার পায়ে কামড় দেয়।

এতে প্রাথমিকভাবে সামান্য ব্যথা অনুভব করলেও রাত ৮টার দিকে তার শরীরে বিষক্রিয়া ছড়িয়ে পড়ে। পরিবারের সদস্যরা তাকে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করলে রাত ৯টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বগাদানা ইউপি চেয়ারম্যান মো. ইসহাক খোকন জানান, ফাহিমা তিন বোনের মধ্যে সবার ছোট। তার আকস্মিক মৃত্যুতে সহপাঠী ও এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে এসেছে। শনিবার দুপুর ২টায় নামাজে শেষে তার মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

প্রসঙ্গত, গত ২০ আগস্ট সোনাগাজী উপজেলার আমিরাবাদ ইউনিয়নের চরলামছি গ্রামের দারবক্স ভুঞাঁ বাড়ীর সেকান্তর মিয়ার ছেলে মোঃ সাইফুল ইসলাম (২৬) সাপের কামড়ে নিহত হন।

Sharing is caring!