শহর প্রতিনিধি->>
ফেনীতে ইসলামিক ফাউন্ডেশনের আয়োজনে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ইসলামিক ফাউন্ডেশন ফেনী জেলা কার্যালয়ের আয়োজনে জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো: ওয়াহিদুজজামান।
ফাউন্ডেশনের ফেনী জেলা কার্যালয়ের উপ-পরিচালক মন্জুরুল আলমের সভাপতিত্বে ও ফিল্ড অফিসার মাসুদ রানার সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন সিভিল সার্জন ডা. নিয়াতুজ্জামান, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রহমান বি.কম, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ডিএসবি) মো: খালেদ হোসেন, জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাজী সলিম উল্যাহ। বক্তব্য রাখেন জেলা ইমাম সমিতির সভাপতি মাওলানা বরকত উল্লাহ, মাওলানা হাফেজ জাহিদুল ইসলাম।
প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো: ওয়াহিদুজজামান বলেন, ‘বঙ্গবন্ধুর মতো নেতা বিশ্বে বিরল, এ ধরনের নেতা বাংলাদেশে আর সৃষ্টি হবেনা। বঙ্গবন্ধুর কারনে আমরা মাত্র ৯ মাসে স্বাধীনতা পেয়েছি। পৃথিবীতে কোনো দেশ এতো অল্প সময়ে স্বাধীনতা লাভ করতে পারেনি। তার চিন্তা-চেতনা ছিলো সবসময় বাংলার মানুষকে ঘিরে। বঙ্গবন্ধুর দেশপ্রেম আমাদের জন্য আদর্শ। তার আদর্শকে ধারন করে দেশকে আরো সামনের দিকে এগিয়ে নিতে হবে’।
আলোচনা সভা শেষে শোক দিবস উপলক্ষে পবিত্র কোরআন ও রচনা প্রতিযোগিতায় বিজয়ী ২১ জনকে পুরস্কৃত করা হয়। পরে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ফেনী কেন্দ্রীয় বড় মসজিদের খতিব মাওলানা মো: সাইফুল্লাহ।

Sharing is caring!