ছাগলনাইয়া প্রতিনিধি->>
ছাগলনাইয়ায় চকলেটের প্রলোভনে ডেকে শিশু ধর্ষণের ঘটনায় আহছান উল্যাহ (৫২) নামে এক লম্পটকে গ্রেফতার করেছে পুলিশ। উপজেলার রাধানগর ইউনিয়নের কাশিপুর গ্রামে হাজী ইলিয়াছ কোম্পানীর বাড়িতে শিশু ধর্ষণের ঘটনায় সোমবার আহছানকে গ্রেফতার করে পুলিশ।নির্যাতিতা ওই শিশু স্থানীয় একটি কিন্ডারগার্টেনের নার্সারী শ্রেণির ছাত্রী।
ছাগলনাইয়া থানার ওসি মো: মেজবাহ উদ্দিন আহমেদ জানায়, উপজেলার রাধানগর ইউনিয়নের কাশিপুর গ্রামে শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে চকলেট দেয়ার প্রলোভন দেখিয়ে ৫ বছরের এক শিশুকে ডেকে নেয় আলী আহাম্মদ মৌলভী বাড়ির আমির হোসেনের ছেলে আহছান উল্যাহ। স্থানীয় পানুয়াঘাট বাজারে আহছান উল্যাহ’র একটি কুলিংকর্নার দোকান থাকায় ইতিপূর্বে সে ওই মেয়েটিকে বিভিন্ন সময়ে চিপস ও চকলেট খেতে দিতো।

ঘটনার দিন শিশুটিকে হাজী ইলিয়াছ কোম্পানীর বিল্ডিং ঘরের তৃতীয় তলার ছাদে নিয়ে ধর্ষণ করে লম্পট আহছান। মেয়েটি কান্না করতে বাড়িতে গিয়ে বাবা-মাকে ঘটনাটি জানায়। পরে শিশুটিকে চিকিৎসার জন্য ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়।
এ ঘটনায় নির্যাতিতার বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা দায়ের করেন। পুলিশ ধর্ষক আহছান উল্যাহকে সোমবার গ্রেফতার করে জেল-হাজতে প্রেরণ করে।

Sharing is caring!