ফুলগাজী প্রতিনিধি->>
ফুলগাজীতে এক মানব পাচারকারীসহ ৫ জনকে আটক করেছে বিজিবি। অবৈধভাবে বিনা পাসপোর্টে বাংলাদেশ থেকে ভারত ভ্রমণ করে ফেরত আসছিলেন তারা। শনিবার ভোরে ভারতীয় ত্রিপুরা রাজ্যের সীমান্তসংলগ্ন ফুলগাজী উপজেলার আমজাদহাট ইউনিয়নের উত্তর খাজুরিয়া গ্রাম এলাকা থেকে তাদের আটক করা হয়।
এরা হলেন সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার মাহতাবপুর গ্রামের সুবোধ চন্দ্র দাস (৫২), লিটন দাস (৩৫), বিপুল দাস (১৪), বিমল দাস (১৩) এবং উত্তর খাজুরিয়া গ্রামের আবদুল মান্নান (৪৫)।
ফেনীস্থ ৪ বিজিবি’র অধিনায়ক লে. কর্নেল মো. নাহিদুজ্জামান বলেন, ভারতীয় সীমান্তবর্তী উত্তর খাজুরিয়া গ্রামের একদল মানব পাচারকারী প্রতিনিয়তই সীমান্তের তারকাঁটা কেটে অবৈধভাবে মানব পাচার করে আসছিলেন। শনিবার ভোরে ভারত থেকে বাংলাদেশে প্রবেশের সময় এক পাচারকারীসহ ৫জনকে আটক করা হয়। এ সময় আরও ৩ পাচারকারী পালিয়ে যান। আটককৃতদের মধ্যে ৪জনের বিরুদ্ধে বিনা পাসপোর্টে অবৈধপথে ভারত ভ্রমণ এবং একজনের বিরুদ্ধে অবৈধভাবে মানব পাচারের অভিযোগে ফুলগাজী থানায় মামলা দায়ের করা হয়েছে।
ফুলগাজী থানার ওসি মো. কুতুব উদ্দিন জানান, বিজিবির হাতে আটক ৫জনকে গ্রেফতার দেখিয়ে শনিবার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

Sharing is caring!