ককটেল বিস্ফোরণ

imageশহর প্রতিনিধি, ৬ জানুয়ারি

ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের ফেনীর দেবীপুরে একটি ট্রাকে ও লালপোলে একটি কার্ভাডভ্যানে আগুন দিয়েছে দূর্বৃত্তরা। এসময় অন্তত ১৫ টি গাড়ি ভাংচুর করা হয়েছে। একই সময় মহাসড়কের বিসিক এলাকায় একটি খড়ের গাদায় আগুন দেয় দূর্বৃত্তরা।
মঙ্গলবার রাত ৯টা থেকে ১০টা পর্যন্ত এ ঘটনা ঘটে। এছাড়া শহেরর বিভিন্ন স্থানে সন্ধ্যার পর থেকে থেমে থেমে ১০টি ককটেল বিস্ফোরণ করছে দূর্বৃত্তরা।
ট্রাক চালক শরিফ উদ্দিন জানান, মহাসড়কের দেবীপুরে মা মনি ফিলিং স্টেশানে পার্কিং করা অবস্থায় ১০/১২টি ট্রাক, কাভার্ডভ্যান ও লড়ি ভাংচুর করেছে দূর্বৃত্তরা। এসময় পেট্রোল ঢেলে একটি ট্রাকে আগুন দিলে স্থানীয়রা পানি ঢেলে আগুন নিয়ন্ত্রনে আনে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যেয়ে ট্রাক গুলোকে ফিলিং স্টেশন থেকে সরিয়ে দেয়।
এদিকে মহাসড়কের লালপোল এলাকায় একটি কার্ভাডভ্যানে আগুন দিয়েছে দূর্বৃত্তরা। এসময় মহাসড়কের পল্লী বিদ্যুত এলাকা থেকে লালপোল পর্যন্ত অন্তত ২০টি গাড়ি ভাংচুর করে। অপরদিকে মহাসড়কের বিসিক এলাকায় সড়কের পাশে থাকা একটি খড়ের গাদায় আগুন দেয় দুর্বৃত্তরা।
মহাসড়কের মহিপাল থানার পরিদর্শক (ওসি) সালেহ আহম্মদ পাঠান জানান, খড়ের গাদায় আগুনের খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে যেয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। পুলিশ এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি।
অপরদিকে সন্ধ্যার পর থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত শহরের শহীদ শহীদুল্লাহ কায়সার সড়কের বিভিন্ন মোড়ে ও সেন্ট্রাল হাই স্কুল এলাকায় অন্তত ১০টি ককটেল বিস্ফোরিত হয়।

Sharing is caring!