বিশেষ প্রতিনিধি->>
পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে প্রতিটি মানুষের ভাগ্যোন্নয়নে আওয়ামী লীগ সরকার কাজ করছে,আর বঙ্গবন্ধুর নেতৃত্বে আমরা স্বাধীনতা পেয়েছি।আজ শনিবার দুপুরে ফেনীর ফুলগাজী ও পরশুরাম উপজেলার উপর দিয়ে প্রবাহিত মুহুরী নদীর ভাঙন এলাকা উত্তর শ্রীপুর, ঘণিয়ামোড়া পরিদর্শন শেষে ফুলগাজী বাজারে আওয়ামী লীগ আয়োজিত পথসভায় তিনি একথা বলেন।

ফুলগাজী উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী জামাল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আবদুল আলিমের সঞ্চালনায় পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও পানি সম্পদ মন্ত্রনালয় স্থায়ী কমিটির সভাপতি সাবেক কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী।

বিষেশ অতিথির বক্তব্য রাখেন ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী, স্থানীয় ফেনী-১ আসনের সংসদ সদস্য ও জাসদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শিরীন আখতার, আওয়ামী লীগের সাবেক সাংসদ ফরিদুন্নাহার লাইলী, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির ত্রাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী ও জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বিকম প্রমুখ।

পরিদর্শনকালে উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম ফুলগাজী ও পরশুরামে মুহুরী নদীর বাঁধ নির্মাণে ৮০০ কোটি টাকা বরাদ্দের কথা জানিয়ে দ্রুততম সময়ে নির্মাণের জন্য সংশ্লিষ্টদের নির্দেশ দেন। অনুষ্ঠানে উপমন্ত্রী ফুলগাজী ও পরশুরামে বন্যায় ক্ষতিগ্রস্থ ১ হাজার ব্যক্তির মাঝে ত্রাণ সামগ্রী তুলে দেন।

Sharing is caring!