নিজস্ব প্রতিনিধি->>
ফেনীতে ইয়াবাসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। শনিবার সকালে ও শুক্রবার রাতে বিভিন্ন স্থান থেকে ইয়াবা সেবী ও ব্যবসায়ীদের আটক করা হয়।
ছাগলনাইয়া থানার ওসি মো: মেজবাহ উদ্দিন আহমেদে জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে জয়পুর এলাকায় অভিযান চালিয়ে ৭০ পিস ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী মোঃ মিজানুর রহমানকে (৩২) আটক করে। সে চট্টগ্রাম জেলার ভূজপুর থানার মোঃ বজলু মিয়ার ছেলে।

এদিকে ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলমগীর হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে উত্তর সহদেবপুর বড় ব্রীজ এলাকায় অভিযান চালায় পৃুলিশ। এসময় ২০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী আব্দুল শুক্কুরকে আটক করে পুলিশ। আটক শুক্কুর নোয়াখালী জেলার সোনাইমুরি থানার আব্দুল হামিদের (ঝালমুড়ি বিক্রেতা) ছেলে।

অপরদিকে ফেনীতে ৫৩ পিস ইয়াবাসহ ২ জনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ।
জেলা গোয়েন্দা পুলিশের ওসি রনজিত কুমার বড়ুয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে বিকালে সদর উপজেলার আবুপুর এলাকায় জান্নাতুল কাবাব হাউজের সামনে থেকে দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। আটকরা হলো ফেনী সদরের মধ‍্যম আবুপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে মোঃ নুরুল হক সুমন (৩০) ও একই গ্রামের মৃত লোকমান হোসেনের ছেলে মোঃ আরিফ হোসেন (২৩)। তাদের বিরুদ্ধে ফেনী মডেল থানায় তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

আসামী সুমন

Sharing is caring!