বিশেষ প্রতিনিধি->>
ফেনীর দাগনভূঞা থানাধীন জিরো পয়েন্ট এলাকায় অভিযান চালিয়ে ১ কেজি হেরোইন, ৪০ কেজি গাঁজা এবং ১ টি মিনি ট্রাকসহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭।যার আনুমানিক মূল্য ২ কোটি ৪ লক্ষ টাকা।

ফেনী র‌্যাব-৭ সূত্র জানায় , গোপন সংবাদের মাধ্যমে র‌্যাব-৭জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হতে একটি মিনি ট্রাক যোগে বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিয়ে দাগনভূঞার দিকে আসছে। এমন সংবাদের ভিত্তিতে আজ ২৬ জুলাই দুপুরে র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল জেলার দাগনভূঞা থানাধীন জিরো পয়েন্ট ডাচ বাংলা ব্যাংক এর সামনে পাকা রাস্তার উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তলাশি শুরু করে। এ সময় কুমিল্লা হতে দাগনভূঞার দিকে আসা একটি মিনি ট্রাকের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা মিনি ট্রাকটিকে থামানোর সংকেত দিলে মাদক ব্যবসায়ীরা ট্রাকটিকে না থামিয়ে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে এসময় র‌্যাব সদস্যরা ধাওয়া করে আসামী ১। মোঃ মফিজ (৩০), পিতা- মৃত আবিদ আলী, গ্রাম- নারায়নপুর, থানা- ব্রাম্মনপাড়া, ২। মোঃ শাফায়েত হোসেন (১৯) পিতা- আমির হোসেন, গ্রাম- ভাঙ্গুরা, থানা- ভাঙ্গুরা উভয় জেলা- কুমিল্লা’দেরকে আটক করে। পরবর্তীতে উপস্থিতি সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের জিজ্ঞাসাবাদে তাদের দেখানো ও সনাক্তমতে মিনি ট্রাকটি তলাশী করে মিনি ট্রাকের ভিতরে অভিনব কায়দায় লুকানো অবস্থায় ১ কেজি হেরোইন ও ৪০ কেজি গাঁজা উদ্ধারসহ উক্ত মিনি ট্রাকটি (ঢাকা মেট্রো -ন-১৮-১২৯৩) জব্দ করা হয়।
র‌্যাব-৭ আরো জানায়,গ্রেফতারকৃত আসামীদেরকে আরো জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন যাবত বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে উক্ত মাদকদ্রব্য নানা রকম কৌশলে দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ২ কোটি ৪ লক্ষ টাকা এবং জব্দকৃত মিনি ট্রাকের আনুমানিক মূল্য ৩০ লক্ষ টাকা।

ফেনী ​র‌্যাব-৭ এর ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক মোঃ জুনায়েদ জাহেদী জানান,গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে ফেনী জেলার দাগনভূঞা থানায় হস্তান্তর করা হয়েছে।

​ ​

Sharing is caring!