শহর প্রতিনিধি->>
ফেনীতে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৪ ডাকাতকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ।শুক্রবার দিনগত রাতে সদর উপজেলার বারাহিপুর ভুইয়া বাড়ীর পশ্চিম পাশে নির্মানাধীন বাড়ির নিচ থেকে গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করা হয়।এসময় তাদের কাছ থেকে একটি দেশীয় তৈরী পাইপ গান,৩ টি অত্যাধুনিক ছোরা,একটি শাবল ও ২ টি মুখোশ জব্দ করা হয়।

ফেনী জেলা গোয়েন্দা পুলিশ সূত্র জানায়,ওই দিন রাতে অফিসার ইনচার্জ রনজিত কুমার বড়ুয়ার নেতৃত্বে সদর উপজেলার বারাহিপুর ভুইয়া বাড়ীর পশ্চিম পাশে অভিযান পরিচালনা করে ডিবির একটি টিম।এসময় ডাকাতির প্রস্তুতিকালে ডাকাতি মামলা সহ একাধিক মামলার পলাতক আসামি ফেনী সদরের এনামুল হক এনাম (২৯),জাহিদ (২২),দাগনভূইয়া থানার রিয়াদ (২৩) ও সোনাগাজী থানার ইকবাল হোসেন মিলন (৩৫)। আটক করে পুলিশ।পরে তাদের কাছ থেকে একটি দেশীয় তৈরী পাইপ গান,৩ টি অত্যাধুনিক ছোরা,একটি শাবল ও ২ টি মুখোশ জব্দ করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি রনজিত কুমার বড়ুয়া জানান,ধৃত এনাম ডাকাতি ও অস্ত্র মামলা সহ ১৩ মামলার পলাতাক আসামী । ধৃতদের বিরুদ্ধে মামলা রজু করত ৫ দিনের রিমান্ডের প্রতিবেদন সহ আদালতে প্রেরণ করা হয়েছে।
অভিযানে অংশ নেন ইন্সপেক্টর শহিদুল ইসলাম,ইন্সপেক্টর শাহিন মিয়া,এস আই রাহাত সিদ্দীকি,এস আই নুরুল হক, এ এস আই রবিউল।

Sharing is caring!