সদর প্রতিনিধি->>

ফেনীর ফতেহপুরে ৪০ কেজি গাজাঁসহ এক পিকআপ ভ্যান চালক মো. জিহাদকে আটক করেছে র‌্যাব। শুক্রবার দুপুরে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের ফেনী অংশের ফতেহপুর নাইস ওয়াসিং এন্ড গিরিজ সেন্টার এর সামনে থেকে গাঁজাগুলোসহ চালককে আটক করা হয় ।এসময় মাদক পরিবহনে ব্যবহৃত পিকআপটি জব্দ করা হয়।

গাজাঁসহ আটক চালক মো. জিহাদ কুমিল্লা জেলার দাউদকান্দি থানার কানোরা এলাকার আবুল কালামের ছেলে।

র‌্যাব জানান, মাদক নিয়ে চট্রগ্রাম থেকে কুমিল্লার দিকে একটি পিক আপ ভ্যান যাচ্ছিল এমন গোপন সংবাদ পেয়ে মহাসড়কের ফতেহপুর এলাকায় অভিযান চালায় র‌্যাব। এসময় একটি পিকআপ তল্লাশি করে ড্রাইভিং সীটের নীচে একটি লাগেজে এবং অপরএকটি ট্রাভেল ব্যাগের ভিতর পলিথিন মোড়ানো ৪০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। পরে পিকআপ ভ্যান চালক মো. জিহাদকে আটক করে র‌্যাব।

আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে র‌্যাবকে জানায়, মূলত সে মাদক বিক্রেতা। ড্রাইভিং পেশার আড়ালে দীর্ঘদিন ধরে সুকৌশলে মাদকদ্রব্য (গাঁজা) কুমিল্লার সীমান্তবর্তী এলাকা থেকে স্বল্পমূল্যে সংগ্রহ করে পরবর্তীতে চট্টগ্রামসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন জায়গার মাদক বিক্রেতা ও মাদক সেবনকারীদের কাছে অধিক মূল্যে বিক্রয় করে আসছে।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্প এর অধিনায়ক জাবের আল ইমরান জানান, উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৬ লাখ ৪০ হাজার টাকা। পরে আটক ব্যক্তির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ের করে আসামীকে ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।