শহর প্রতিনিধি->>

ফেনীতে মিনি ট্রাকের ধাক্কায় হাসিনা বেগম (৪৫) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। বুধবার বেলা তিনটার দিকে শহরের কলেজ সড়কে শহীদ হোসেন উদ্দিন বিপণিবিতানের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ মিনি ট্রাকটি জব্দ করে থানায় নিয়ে গেছে।

নিহত হাসিনা বেগম ফেনী সদর উপজেলার মোটবী ইউনিয়নের ভূঁঞার হাট এলাকার নুর নবীর স্ত্রী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, দুপুরে হাসিনা বেগম তাঁর মেয়ে শিল্পী আক্তারকে (২০) সঙ্গে নিয়ে কেনাকাটা করতে ফেনী শহরে যান। এ সময় শহরের শহীদ হোসেন উদ্দিন বিপণিবিতানের সামনের সড়ক পার হতে গেলে একটি দ্রুতগামী মিনি ট্রাক হাসিনাকে ধাক্কা দেয়। এতে হাসিনা গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাঁকে আহত অবস্থায় উদ্ধার করে ফেনীর ২৫০ শয্যাবিশষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানকার জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক সাহেদ মাহমুদ হাসিনাকে মৃত ঘোষণা করেন।

ফেনীর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) মো. ইকবাল হোসেন ভূঁঞা জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই ওই নারীর মৃত্যু হয়।

ফেনী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নিজাম উদ্দিন বলেন, লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে চালক ও সহকারী পালিয়ে গেছেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।