পরশুরাম প্রতিনিধি->>

বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে পরশুরামে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে পরশুরাম উপজেলা আওয়ামী যুবলীগ এর আয়োজনে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা প্রধান অতিথি ছিলেন পরশুরাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার।

উপজেলা যুবলীগের আহবায়ক মো. ইয়াছিন শরীফ মজুমদারের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এনামুল করিম মজুমদার বাদল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম শফিকুল হোসেন মহিম, সাংগঠনিক সম্পাদক আবদুল মান্নান, বক্সমাহমুদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বক্সমাহমুদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল গফুর ভূঞাঁ, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক কামরুল হাসান শাহ, উপজেলা ছাত্রলীগের সদস্য আবদুল আহাদ চৌধুরী।

যুগ্ম আহবায়ক ফজলুল বারি মনসুরের পরিচালনায় আলোচনা সভা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়, মিলাদ ও দোয়া পরিচালনা করেন পরশুরাম উপজেলা পরিষদ জামে মসজিদের পেশ ইমাম মাওলানা আবদুল মতিন।

প্রসঙ্গত, ১৭ মে বাংলাদেশ আওয়ামী লীগের মাননীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস। বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর নির্দেশনা মোতাবেক সারাদেশের মতো পরশুরামেও মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।