দাগনভূঁঞা প্রতিনিধি->>

দাগনভূঁঞায় দুই কেজি গাঁজাসহ তিন মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার রাতে ফেনী-নোয়াখালী মহাসড়কের দাগনভূঁঞার চুঙ্গারপোল এলাকা থেকে দুই কেজি গাঁজাসহ তিন মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো: পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানার টিকিকাটা ইউনিয়নের নয়ারহাট সূর্য্যমনি এলাকার আলম মৃধার ছেলে মিন্টু মৃধা (২৫) ও একই এলাকার সৌরভ হাওলাদারের ছেলে শাহাদাত হাওলাদার সাগর (২৫) এবং ফেনীর দাগনভূঁইঞা থানার পশ্চিম রামচন্দ্রপুর গ্রামের তজি উদ্দিন হাজী বাড়ীর সিএনজি অটোরিকশা চালক মাঈন উদ্দিন (২২)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ফেনী-নোয়াখালী মহাসড়কের দাগনভূঁঞার চুঙ্গারপোল এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি করে পুলিশ। এসময় দ্রুত গতি একটি সিএনজি অটোরিকশাকে থামার জন্য সংকেত প্রদান করে পুলিশ। চালক অটোরিকশাতে থাকা দুই যাত্রীকে নিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। একপর্যায়ে অটোরিকশাটি থামিয়ে দুই যাত্রী পালানোর চেষ্টা কালে পুলিশে ধাওয়া করে মিন্টু মৃধা ও শাহাদাত হাওলাদার সাগরকে আটক করে। পরে অটোরিকশা চালক মাঈন উদ্দিনকেও আটক করে।

দাগনভূঁঞা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হাসান ইমাম জানান, আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে রোববার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে পুলিশ।