দাগনভূঞা প্রতিনিধি->>
ফেনীর দাগনভূঞায় সরকারি ইকবাল মেমোরিয়াল ডিগ্রি কলেজের ছাত্রলীগের সভাপতি আল রাশেদ ভূঁইয়াকে আটক করেছে পুলিশ। রোববার সকালে ইয়াকুবপুর ইউনিয়নের নিজ গ্রাম থেকে তাকে আটক করা হয়।সে করমূল্যাপুর গ্রামের মৃত শাহাজাহানের ছেলে।

মামলার বিবরণ ও পুলিশ জানায়,গত ৬ মে ইয়াকুবপুর ইউনিয়নের দক্ষিণ চাঁনপুর গ্রামের গরু খামারি রেজাউল হক এর কাছে ৫ লক্ষ টাকা চাঁদা দাবি করে ছাত্রলীগ নেতা আল রাশেদ ভূঁইয়া। দাবি কৃত চাঁদা না দেওয়ায় ভুক্তভোগী রেজাউল হকের খামারে হামলা চালায় ও তাকে মারধর করে রাশেদ ভূঁইয়া। এ ঘটনায় ভুক্তভোগী ব্যবসায়ী রোববার সকালে মামলা দায়ের করেন।পরবর্তীতে পুলিশ ইয়াকুবপুর ইউনিয়নে অভিযান চালিয়ে তাকে আটক করে।
নাম প্রকাশে অনিচ্ছুক ছাত্রলীগ নেতা রাশেদের কয়েকজন অনুসারে জানান রাশেদ আগামীতে উপজেলা ছাত্রলীগের পদ প্রত্যাশী।পদ পদবীতে যেন আসতে না পারে তাই একটি মহল ষড়যন্ত্র করে তাকে মামলা দিয়ে ফাঁসিয়েছে।
উপজেলা ছাত্রলীগের সভাপতি আবু নাসের চৌধুরী আসিফ জানান,আল রাশেদ ভূঁইয়াকে পুলিশ যে মামলায় গ্রেপ্তার করেছে সেটি তার ব্যক্তিগত অপরাধ। তার ব্যক্তিগত অপকর্মের দায়ভার সংগঠন নেবে না।
দাগনভূঞা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি )মোহাম্মদ হাসান ইমাম জানান,আটককৃত আল রাশেদ ভূঁইয়াকে চাঁদাবাজি ও মারামারির মামলায় জেলহাজতে পাঠানো হয়েছে।