শহের প্রতিনিধি->>

নির্বাচনে অংশগ্রহণ করা বিএনপির অধিকার, সুযোগ নয়। গাধা যেমন পানি ঘোলা করে খায় বিএনপিও তেমনি পানি ঘোলা করে খেয়ে তারপর নির্বাচনে আসবে। নির্বাচন যথা সময়ে হবে এবং বিএনপিসহ সবাই অংশগ্রহণ করবে। বাংলাদেশের সংবিধান সারা বিশ্বে প্রশংসিত এ সংবিধানের আলোকেই নির্বাচন হবে বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বৃহস্পতিবার (৫ মে) রাতে ফেনী সার্কিট হাউজে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এমন কথা বলেন ।

সেতুমন্ত্রী বলেন, বিএনপি কী বলে মানুষের কাছে ভোট চাইবে, তাদের আমলেতো কোনো উন্নয়ন কর্মকাণ্ড নেই। বিএনপি চোখে শরষে ফুল দেখছে। আন্দোলন করার জন্য তাদেরতো কোনো নেতাই নেই। তারা যদি কখনও সরকার গঠন করতে পারে, তখন তাদের সরকারপ্রধান কে হবে?

নিরপেক্ষ নির্বাচন প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, এখানে নিরপেক্ষ সরকারের দরকার নেই, দরকার নিরপেক্ষ নির্বাচন কমিশন। এক্ষেত্রে সরকারের কোনো ভুমিকা নেই।

ওবায়দুল কাদের বলেন, ইউক্রেনে যুদ্ধের প্রতিক্রিয়ায় সারা বিশ্বেই জিনিসপত্রের দাম বেড়েছে। বাংলাদেশে দ্রব্যমূল্যের দাম কিছুটা বাড়লেও ভারসাম্যে আছে, সরকার তা নিয়ন্ত্রণে রেখেছে। সে হিসেবে আমাদের দেশ বেশ ভালো আছে বলেও তিনি মন্তব্য করেন।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ পদ্মাসেতু, কর্ণফুলী টানেল, মেট্রোরেলসহ সারাদেশে ব্যাপক উন্নয়ন করেছে। এসব উন্নয়ন দেখে জনগন ফের আওয়ামী লীগকে ক্ষমতায় আনবেন।

সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী, ফেনী জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ-উল হাসান, ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ বদরুল ইসলাম মোল্লা, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট হাফেজ আহম্মদসহ দলীয় নেতা ও প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।