নিজস্ব প্রতিনিধি->>

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার কসকা বাজার এলাকায় পুলিশ পরিচয়ে চাঁদাবাজির অভিযোগে ইসমাইল হোসেন তারেক (২৫) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে হাইওয়ে পুলিশ। রোববার সকালে তাঁকে গ্রেপ্তার করা হয়। এ সময় একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

গ্রেপ্তার ইসমাইল হোসেন তারেক চট্টগ্রামের মিরসরাই উপজেলার জোরারগঞ্জ থানার করেরহাট ইউনিয়নের ছত্তরুয়া গ্রামের বাসিন্দা। তাঁর বিরুদ্ধে মামলা ও তাঁকে ফেনী সদর মডেল থানায় সোপর্দ করা হয়েছে।

পুলিশ জানায়, সকাল থেকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার কসকা বাজার এলাকায় পুলিশ পরিচয়ে চাঁদাবাজি করা হচ্ছে মর্মে কয়েকজন চালকের মৌখিক অভিযোগের ভিত্তিতে ফাজিলপুর হাইওয়ে থানার পুলিশ ঘটনাটি জানতে পারে। এরপর সকাল ১০টার দিকে পুলিশ সেখানে যায়। তখনো এক যুবক মহাসড়কের ঢাকামুখী অংশের কসকা বাজার এলাকায় হাত তুলে চলন্ত গাড়ি থামিয়ে পুলিশ পরিচয়ে চাঁদাবাজি করছিলেন।

পরে হাইওয়ে পুলিশ তাঁকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে তিনি কোনো সঠিক উত্তর দিতে পারেননি। তাঁর পরনে পুলিশের পোশাক ছিল। পকেটে চাঁদা হিসেবে আদায় করা কিছু টাকাও পাওয়া যায়।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফাজিলপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুল ইসলাম ভূঁঞা জানান, এ ঘটনায় মামুন হোসেন নামের এক ট্রাকচালক বাদী হয়ে ইসমাইল হোসেনের বিরুদ্ধে ফেনী সদর মডেল থানায় একটি চাঁদাবাজির মামলা করেছেন। ইসমাইলকে ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।