সদর প্রতিনিধি->>

ফেনীতে সন্তানদের জন্য ঈদের জামা কিনতে যেয়ে শুক্রবার রাতে মোটরসাইকেল দূর্ঘটনায় প্রবাসী জয়নাল আবেদীন (৪৭) নিহত হয়েছে।

নিহত জয়নাল আবেদীন ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের ভবগানপুর গ্রামের আবদুল জলিলের ছেলে ও ছয় মাসের ছুটিতে সৌদি আরব থেকে দেশে এসেছিলেন।

নিহতের স্বজন ও পুলিশ জানায়, শুক্রবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার ফতেহপুর রেলওয়ে ওভারপাস হয়ে ফেনী শহরে আসছিলেন দুই মোটরসাইকেল আরোহী। হঠাৎ মোটরসাইকেলটি নিয়ন্ত্রন হারিয়ে রেলওয়ে ওভারপাসের আইল্যান্ডের সাথে ধাক্কা লেগে ছিটকে পড়ে মোটরসাইকেল আরোহী জয়নাল আবেদীন ও কাজী মাহবুব হাসান (৩৫) গুরুত্বর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জয়নাল আবেদীনকে মৃত ঘোষণা করেন। আহত কাজী মাহবুব হাসান হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

মহিপাল হাইওয়ে থানার পরিদর্শক (ওসি) মো. আবদুস সামাদ জানান, দূর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ক্ষতিগ্রন্থ মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

নিহত জয়নাল আবদীনের ভায়রা ভাই (বউয়ের বড় বোনের স্বামী) নেছার উদ্দিন জানায়, ছয় মাসের ছুটিতে জয়নাল আবদীন গত চারমাস পূর্বে দেশে এসেছিলেন। স্ত্রী ও সন্তানদের ঈদের কেনাকাটা করার জন্য শুক্রবার রাতে বাড়ি থেকে ফেনী শহরে যাচ্ছিলেন জয়নাল আবদীন। পথে দূর্ঘটনায় তার মৃত্যু হয়। আগামী জুন মাসে জয়নাল আবদীনের সৌদি আরব ফিরে যাওয়ার কথা ছিলো।