সোনাগাজী প্রতিনিধি->>

সোনাগাজীতে বন্ধুদের ইফতার পার্টি থেকে ফেরার পথে মোটরসাইকেল থেকে পড়ে জাহেদ হোসেন ফয়সাল (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাতে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত ফয়সাল সোনাগাজী সদর ইউনিয়নের চরখোয়াজ গ্রামের দানু মাঝি বাড়ির একরামুল হকের ছেলে ও সোনাগাজীর আল-হেলাল একাডেমির থেকে এবারের এসএসসি পরীক্ষার্থী ছিল।

পুলিশ ও নিহতের পরিবার সূত্র জানায়, জাহেদের বন্ধুরা চরচান্দিয়া ইউনিয়নের পূর্ববড়ধলী গ্রামে ইফতার পার্টির আয়োজন করে। ইফতার শেষে বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়ি ফেরার পথে চরচান্দিয়া ইউনিয়নের মদিনা বাজার এলাকায় বন্ধুর দ্রুতগতির মোটরসাইকেল থেকে ফয়সাল পড়ে গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ফয়সালের মৃত্যু হয়।

সোনাগাজী আল-হেলাল একাডেমির অধ্যক্ষ ওমর ফারুক জানান, শুক্রবার দুপুরে পশ্চিম চরখোয়াজ জামে মসজিদের সামনে নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। দুই ভাই, এক বোনের মধ্যে জাহেদ ছিল মেঝ।