নিজস্ব প্রতিনিধি->>

সড়ক দূর্ঘটনায় মাদক কর্মকর্তা টিপু সুলতান নিহত হয়েছে। চিকিৎসাধীন অবস্থায় ঢাকা পপুলার হাসপাতালে শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে তার মৃত্যু হয়। শনিবার বেলা আড়াইটার দিকে চাঁদপুর জেলায় মরহুমরে গ্রামের বাড়ীতে জানাযা শেষে দাফন করা হয়।

নিহত টিপু সুলতান মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম চকোরিয়ায় গোয়েন্দা শাখায় উপ-পরিদর্শক হিসেবে কর্মরত ছিলেন। টিপু সুলতান ২০১৪ সাল থেকে ২০১৯ সাল পর্যন্ত ফেনীতে কর্মরত ছিলেন।

মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর ফেনী সহকারী পরিচালক আবদুল হামিদ জানান, গত ১৬ এপ্রিল টিপু সুলতান চট্টগ্রামের চকোরিয়ায় ডিউটিরত অবস্থায় এক জন আসামীকে নিয়ে এক্সরে টেস্ট করার জন্য রাস্তা পার হওয়ার সময় ঘাতক একটি অটো তার মাথায় ধাক্কা দিয়ে চলে যায়। তাৎক্ষণিক তাকে চকোরিয়া মা ও শিশু হাসপাতালে নেয় হলে কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেলে নেয়ার পরামর্শ দেন। পরে সেখান থেকে পরিবারের পক্ষ থেকে তাকে ঢাকা ইবনে সিনা হাসপাতালে নেয়া হয়। ইবনে সিনা হাসপাতাল ডাক্তার তাকে বিদেশ নিয়ে চিকিৎসা দেয়ার পরামর্শ দেন। এর পর তাকে পপুলার হাসপাতালে নেয়া হলে ১৯ ও ২০ এপ্রিল অপারেশন করা হয়। অপারেশনের পর অবস্থা সংকাটাপন্ন হলে ডাক্তার তাকে আইসিইউতে রাখার পরামর্শ দেয়। এক পর্যায়ে ব্রেন হেমারেজ হয়ে লেভেল ১৫ থেকে ১৪ নেমে যায়। একই দিন রাত সাড়ে ১১টার দিকে ঢাকা পপুলার হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। শনিবার বেলা আড়াইটার দিকে চাঁদপুর জেলায় মরহুমরে গ্রামের বাড়ীতে জানাযা শেষে দাফন করা হয়।