দাগনভূঞায় প্রতিনিধি->>

দাগনভূঞায় দ্রুতগামি গাড়ির ধাক্কায় দুমড়ে-মুচরে ট্রাক চালক মো. ফারুক (২৬) নিহত হয়েছে। শুক্রবার (২২ এপ্রিল) মধ্যরাতে দাগনভূঞা উপজেলার ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের যোগীরপুল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটেছে। এসময় দুর্গটনা কবলিত ট্রাকের চালকের পাশের আসনে থাকা মো. মনছুর আলম (৩১) নামে অপর একজন আহত হয়েছে।

নিহত চালক মো. ফারুক নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ উপজেলার শান্তিনগর গ্রামের আবদুর রহিমের ছেলে। আহত মো. মনছুর আলম চট্টগ্রামের বোয়ালখালীর উত্তর বাহার ছড়ার বাসিন্দা

পুলিশ জানায়, শুক্রবার দিনগত রাত সাড়ে ১২টার দিকে ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের যোগীরপুল নামক স্থানে ফেনীমুখী লেনে একটি অজ্ঞাত চলন্ত ট্রাককে পেছন থেকে ধাক্কা দেয় একটি দ্রুতগামী একটি গাড়ি। এতে ট্রাকের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। পরে স্থানীয়রা দ্রুত এগিয়ে এসে মুমূর্ষু চালকসহ আহত দুইজনকে দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক চালক মো. ফারুককে মৃত ঘোষণা ও আহত মনছুর আলমকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেন।

খবর পেয়ে ফেনীর মহিপাল হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে পাঠায়। এছাড়া দুর্ঘটনা কবলিক ট্রাকটি জব্দ করে থানার হেফাজতে নিয়ে যায়।

দাগনভূঞা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হাসান ইমাম জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।