শহর প্রতিনিধি->>

ফেনীতে ছিনতাইকালে দুটি ফোল্ডিং চাকুসহ কিশোর গ্যাংয়ের দুই সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব। শুক্রবার মধ্যরাতে ফেনী শহরের তুলাতলী রোডের দাউদপুল সুইমিং পুল এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।শনিবার তাদেরকে ফেনী মডেল থানায় হস্তান্তর করার পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতাররা হচ্ছেন- ফেনী সদর উপজেলার আফতাব বিবি গ্রামের আবদুল মালেকের ছেলে মো. ইসমাঈল (২২) ও বাগেরহাট জেলার মোড়লগঞ্জ উপজেলার খাড়ইখালী মুন্সিরহাট গ্রামের মিজান শেখের ছেলে মো. রাব্বি গোলাম (১৮)।

র‌্যাব জানায়, শুক্রবার মধ্যরাতে ফেনী শহরের দাউদপুল সুইমিংপুল এলাকায় কিশোরগ্যাংয়ের কয়েকজন সদস্য সংগঠিত হয়ে ছিনতাইয়ের প্রস্তুতি নিচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালায় র‌্যাব। এসময় র‌্যাব সদস্যদের দেখে দৌড়ে পালানোর চেলা করলে র‌্যাব ধাওয়া করে মো. ইসমাঈল ও রাব্বিকে আটক করে। পরে তাদের তল্লাশি করে দুটি ফোল্ডিং চাকু উদ্ধার করে র‌্যাব।

ফেনীস্থ র‌্যাব-৭ এর উপ-পরিচালক আবদুল্লাহ আল জাবের ইমরান জানান, চাকুসহ আটকরা মূলত কিশোর গ্যাংয়ের সক্রিয় সদস্য। তারা ওই এলাকায় পথচারীদের ভয়ভীতি দেখিয়ে মূল্যবান জিনিসপত্র ছিনতাই করতেন। পরে তাদেরকে ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দীন জানান, র‌্যাবের হাতে আটক কিশোরদের বিরুদ্ধে মামলা দায়েরের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।