শহর প্রতিনিধি->>

নানা অনিয়ম, দুর্নীতি, সহায়ক বই বাধ্যতামূলক করার নামে অর্থ আত্মসাত, নারী কেলেঙ্কারি, অসদাচরণ, খন্ডকালীন শিক্ষকদের বিতাড়ন এবং শিক্ষক শিক্ষার্থী ও অভিভাবকদের সাথে বাজে আচারণের প্রেক্ষিতে বিভিন্ন অভিযোগের প্রেক্ষিতে সাময়িক বরখাস্ত হয়েছেন ফেনী সেন্ট্রাল হাই স্কুলের প্রধান শিক্ষক মো. সাইফুল ইসলাম।

রোববার (১০ এপ্রিল) সকালে স্কুল পরিদর্শনে এসে শিক্ষক শিক্ষার্থীদের সাথে আলোচনা করে স্কুল প্রধান শিক্ষককে সাময়িক বহিষ্কার করার জন্য সুপারিশ করেছে ফেনী-২ আসনের সাংসদ নিজাম উদ্দিন হাজারী।

এই বিষয়ে স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি আশ্রাফুল আলম গীটার বলেন, তদন্ত কমিটির তদন্ত চলমান রয়েছে। তাকে সাময়িক ভাবে বহিষ্কারের সিদ্ধান্ত নেয়া হয়েছে।

প্রধান শিক্ষকের বিরুদ্ধে বিভিন্ন ছাত্রী ও শিক্ষকদের যৌন হয়রানির অভিযোগ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, এসব বিষয়ে আমরা আগে অবগত ছিলাম না, এখন আমাদেরকে শিক্ষক ও ছাত্রীরা জানিয়েছে। তদন্ত সাপেক্ষে এই বিষয়ে ব্যবস্থা নেয়া হবে।

এসব বিষয়ে বিভিন্ন গণমাধ্যমে একাধিক সংবাদ প্রকাশিত হলে প্রকাশিত সংবাদের প্রেক্ষিতে অভিযোগের বিষয়ে তদন্তের জন্য পৃথক পৃথক তদন্ত কমিটি করেছে জেলা প্রশাসন, মাধ্যমিক শিক্ষা অফিস ও স্কুল ম্যানেজিং কমিটি।