সোনাগাজী প্রতিনিধি->>

সোনাগাজী উপজেলা ছাত্রদলের সদস্য সচিব নুর আলম সোহাগের উপর ছাত্রলীগের নেতাকর্মীরা হামলা করেছে বলে অভিযোগ উঠেছে। উপজেলার মঙ্গলকান্দি ইউনিয়নের বখতারমুন্সি বাজারের এনাম চেয়ারম্যান মার্কেটের সামনে শনিবার রাতে এ ঘটনা ঘটে।

আহত ছাত্রদল নেতা ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সাম্প্রতিক সময়ে মঙ্গলকান্দি ইউনিয়ন ছাত্রদলের ঘোষিত কমিটিতে রাকিব নামে একজনকে যুগ্ম-সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়। রাকিব উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মীর এমরানের বাড়ির বাসিন্দা। তার সঙ্গে রাকিবের পারিবারিক বিরোধও রয়েছে। এর আগে সোহাগের কাছে রাকিবকে ছাত্রদলের কমিটিতে না রাখার অনুরোধ করেছিল মীর এমরান। তার অনুরোধ উপেক্ষা করে রাকিবকে কমিটিতে স্থান দেয়ায় সোহাগের উপর ক্ষিপ্ত হন এমরান। বগাদানা ইউনিয়ন ছাত্রলীগের ইফতার ও দোয়া মাহফিল শেষে রাত ৯টার দিকে বন্ধুদের সাথে আড্ডা দেয়ার সময় উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মীর এমরান ও মঙ্গলকান্দি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আবদুল্লাহ আল নোমানের নেতৃত্বে ৪০-৫০জন ছাত্রলীগ নেতাকর্মী ছাত্রদল নেতা নুর আলম সোহাগের উপর অতর্কিত হামলা করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দিয়ে বাড়িতে পৌঁছে দেন।

এ ব্যাপারে জানার জন্য উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মীর এমরানের মুঠোফোনে একাধিকবার ফোন দিলেও তার পরিবর্তে অন্য একজন ফোন ধরে বলেন, মীর এমরান ফোন দোকানে রেখে বাইরে আছেন।