বিনোদন প্রতিনিধি->>
ফেনীতে দু’দিন ব্যাপি রবীন্দ্র-নজরুল জন্মজয়ন্তী উৎসব শেষ হয়েছে। শেষদিন শনিবার রাতে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১২০তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতায় পুরস্কার বিতরণ করা হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সুজন চৌধুরীর সভাপতিত্ব প্রধান অতিথি জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজজামান বিজয়ীদের মাঝে সনদপত্র ও সাটিফিকেট তুলে দেন। এসময় জেলা শিশু বিষয়ক কর্মকর্তা নুরুল আবসার ভূইয়া, জেলা কালচারাল অফিসার জান্নাত আরা যুঁথী, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারন সম্পাদক সমর দেবনাথসহ অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

রবীন্দ্র-নজরুল জন্মজয়ন্তীতে ফেনীর বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের শিল্পীরা গান,নাচ, আবৃত্তি পরিবেশন করেন। সাংস্কৃতিক অনুষ্ঠানে বিশেষ আকর্ষন ছিলো ঢাকা থেকে আগত বিশিষ্ট নজরুল সংগীত শিল্পী মিজানুর রহমান তসলিম।
এর আগে শুক্রবার বিকেলে একই মিলনায়তনে দু’দিনব্যাপী জন্মজয়ন্তী উৎসবের উদ্বোধন হয়।

এদিকে ‘রবীন্দ্র-নজরুল’ জন্মজয়ন্তী উপলক্ষে ফেনী জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে শুক্রববার ও শনিবার চিত্রকর্ম প্রদর্শিত হয়েছে। প্রদর্শনীর উদ্বোধন করেন জেলা প্রশাসক মো: ওয়াহিদুজজামান।
চিত্র প্রদর্শনীতে চারুকারু আর্ট স্কুলের প্রশিক্ষক ও পরিচালক সুভাষ সুত্রধর, জেলা শিল্পকলা একাডেমীর চিত্রাংকন বিভাগের প্রশিক্ষক দিদারুল আলম, ফেনী আর্ট স্কুলের পরিচালক ও প্রশিক্ষক গোপাল দাস, ফেনী শিল্পাঙ্গনের পরিচালক ও প্রশিক্ষক তৌহিদ শিমুল, ফুলগাজী উপজেলা শিল্পকলা একাডেমীর প্রশিক্ষক সুনীল দাসের ছবি রয়েছে।

Sharing is caring!