বিনোদন প্রতিনিধি->>
ফেনীতে দু’দিন ব্যাপি রবীন্দ্র-নজরুল জন্মজয়ন্তী উৎসবের উদ্বোধন হয়েছে। শুক্রবার বিকেলে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে উৎসবের উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজজামান।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সুজন চৌধুরীর সভাপতিত্ব বিশেষ অতিথি ছিলেন ফেনী সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর বিমল কান্তি পাল, জেলা পরিষদের প্রধান নির্বাহী আবু দাউদ মোঃ গোলাম মোস্তফা, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আক্তার উননেছা শিউলী, ফেনী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরিন সুলতানা।
সহকারী কমিশনার এন এম আব্দুল্লাহ আল মামুন ও রাজিয়া সুলতানা যৌথ সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা কালচারাল অফিসার জান্নাত আরা যুঁথী, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারন সম্পাদক সমর দেবনাথ। প্রবন্ধ পাঠ করেন এডভোকেট সাইফুদ্দিন শাহীন।
জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজজামান বলেন, রবীন্দ্রনাথের গল্প আমাদের হুদয় ছুঁয়ে যায়। তার লেখা আমাদের উপলব্দি করতে হবে। তিনি তার সৃষ্টিকর্ম দিয়ে আমাদের মাঝে চিরদিন বেঁচে থাকবেন। আগামী প্রজন্মকে মাঝে তার লেখা ছড়িয়ে দিতে হবে।
অনুষ্ঠানে রবীন্দ্র নজরুল জন্মজয়ন্তী উপলক্ষে সংগীত ও আবৃত্তি প্রতিযোগিতায় বিজয়ী ২১ জনকে পুরস্কৃত করা হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানে বিশেষ আকর্ষন ছিলো ঢাকা থেকে আগত বিশিষ্ট নজরুল সংগীত শিল্পী মিজানুর রহমান তসলিম। দু’দিনব্যাপী জন্মজয়ন্তী অনুষ্ঠানে শনিবার নজরুল জন্মজয়ন্তী পালনের মাধ্যমে পর্দা নামবে উৎসবের।

Sharing is caring!