নিজস্ব প্রতিবেদক->>

ফেনীতে বাবাকে হত্যার অভিযোগে নিহতের ছেলে শাহাদাত হোসেন ওরফে রিফাতকে (২৪) আটক করেছেন পুলিশ। বৃহস্পতিবার দুপুরে ফেনী সদর হাসপাতালের সামনে থেকে তাকে আটক করা হয়।

Processed with MOLDIV

নিহতের স্ত্রীর দাবি তাঁর স্বামী হুমায়ুন কবির গত মঙ্গলবার রাতে হার্ট অ্যাটাক করলে তাকে সাথে সাথেই ফেনীর একটি বেসরকারি হাসপাতালে নেয়া হয়। রাতেই তাঁর স্বামী হাসপাতালে মারা যান।
নিহতের স্বজনদের দাবি হুমায়ুনকে গলায় রশি পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। নিহত হুমায়ুন কবির ফুলগাজী উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ গাবতলা গ্রামের আবদুর রশীদের ছেলে।

ফুলগাজী থানার এসআই আবুল কাসেম লাশের সুরতহাল করেন। তিনি জানান নিহত হুমায়ুন কবিরের গলায়, মাথায় ও বুকে আঘাতের চিহ্ন রয়েছে। তবে নিহতের স্ত্রী মৃত্যুর কারণ সম্পর্কে হাসপাতালের কোন কাগজপত্র দেখাতে পারেনি।
গত মঙ্গলবার দিবাগত রাতে ফেনীর একাডেমির বনানী পাড়ায় ব্যাবসায়ী হুমায়ুন কবির (৪৫) রহস্যজনকভাবে মৃত্যু হয়। তিনি চট্টগ্রামের একটি আবাসিক হোটেল ব্যাবসায়ী। গত তিন বছর যাবৎ তিনি পরিবার নিয়ে ফেনীর একাডেমির বনানী পাড়ায় ভাড়ায় বাসায় থাকতেন। ময়নাতদন্ত শেষে বৃহস্পতিবার বিকেলে হুমায়ুন কবিরের মৃত দেহ পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে ।